🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

কক্সবাজার-৪ আসনে পাঁচ গুণের বেশি ভোটে জিতলেন বদির স্ত্রী


❏ রবিবার, ডিসেম্বর ৩০, ২০১৮ চট্টগ্রাম

সময়ের কণ্ঠস্বর: কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আব্দুর রহমান বদির স্ত্রী শাহীন আকতার। আজ রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলা ভোটে ১০০টি ভোটকেন্দ্রের সবগুলোর ফলাফল ঘোষণা করা হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার প্রাপ্ত ভোট ১ লাখ ৯৬ হাজার ৯৭৪। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষ প্রতীকের শাহাজাহান চৌধুরী পেয়েছেন ৩৭ হাজার ১৮ ভোট।

কক্সবাজার জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল আবসার এ ফলাফল ঘোষণা করেন।