• আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, রাত ৯:৪৫

‘বিগ বস ১২’ জিতলেন দীপিকা কক্কর

❏ সোমবার, ডিসেম্বর ৩১, ২০১৮ বিনোদন

বিনোদন ডেস্ক: বলিউডের সুলতান সালমান খান সঞ্চালিত ‘বিগ বস ১২’ সিজনের চ্যাম্পিয়ন হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী দীপিকা কক্কর।

রবিবার রাতে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। জমকালো ওই অনুষ্ঠানে চ্যাম্পিয়ন হিসেবে দীপিকার নাম ঘোষণা করেন সালমান খান।

চ্যাম্পিয়ন পুরস্কার হিসেবে দীপিকা পেয়েছেন নগদ ৩০ লাখ টাকা এবং একটি সুদৃশ্য ট্রফি। প্রথম জীবনে এই দীপিকা ছিলেন একজন বিমানসেবিকা। ‘নীর ভরে তেরি নয়না দেবী’ নামে একটি সিরিয়াল দিয়ে অভিনয়ে যাত্রা শুরু হয়েছিল তার। এরপর চলতি বছরে নাম লেখান ‘বিগ বস’-এর প্রতিযোগিতায়।

সালমান খানের উপস্থাপনায় তুমুল জনপ্রিয় এই রিয়েলিটি শো-য়ের ১২তম সিজনে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক ডানহাতি ফাস্ট বলার শ্রীশান্ত। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ফিক্সিংয়ে জড়িত থাকার কারণে ২০১৩ইং সালে তাকে আজীবন নিষিদ্ধ করে ভারতীয় ক্রিকেট বোর্ড।

প্রসঙ্গত – কালারস টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘শ্বশুরাল সিমর কা’ এর অভিনেত্রী দীপিকা কক্কর। অভিনয়কালে একই ধারাবাহিকের আরেক অভিনয় শিল্পী শোয়েব ইব্রাহিমের সঙ্গে প্রণয়ে জড়িয়ে যান তিনি। গত ২২ ফেব্রুয়ারি ভোপালে ইসলাম ধর্ম মতে বিয়ে করেন তারা। বিয়ের আগে ইসলাম ধর্ম গ্রহণ করে দীপিকা নিজের নাম রাখেন ফাইজা।