🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

বিজয়ী হ‌য়েই মাদকমুক্ত ন‌ড়িয়া গড়ার প্রত্য‌য়ে শামীম


❏ মঙ্গলবার, জানুয়ারী ১, ২০১৯ ঢাকা

সি‌নিয়র ক‌রেসপন্ডেন্ট, শরীয়তপুর: শরীয়তপুর-২ (ন‌ড়িয়া ও স‌খিপুর) অাস‌নের নবনির্বা‌চিত অাওয়ামীলী‌গের প্রার্থী এ‌কেএম এনামুল হক শামীম বিপুল ভো‌টে বিজয়ী হ‌য়ে মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্য‌য়ে কাজ কর‌তে অাহব্বান জা‌নি‌য়ে‌ছেন। ‌

সোমবা‌র (৩১ ডি‌সেম্বর) ন‌ড়িয়া উপ‌জেলার কে‌ন্দ্রীয় শ‌হিদ মিনা‌রে মিলাদ মাহ‌ফিল অনুষ্ঠা‌নে যোগ‌ দি‌য়ে তি‌নি এসব কথা ব‌লেন।

শামীম ব‌লেন, বিগত দি‌নে ন‌ড়িয়া‌তে যে সকল অাওয়ামীলী‌গের নেতা কর্মীরা দলীয় নেতা কর্মী‌দের বিরু‌দ্ধে বি‌ভিন্ন মামলা হামলা ক‌রে‌ছেন তারা সক‌লে এক হ‌য়ে কাজ কর‌তে হ‌বে। অা‌মি খবর নি‌য়ে‌ছে ন‌ড়িয়ায় ৩৬০টি ম‌তো মামলা র‌য়ে‌ছে। এসব মামলা বাদী বিবা‌দি সক‌লেই মিমাংসা হ‌য়ে যা‌বেন। প্র‌য়োজ‌নে অা‌মি অাপনা‌দের সহ‌যো‌গিতা কর‌বো।

অাওয়ামীলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক এ‌কেএম এনামুল হক শামীম মাদকসেবন ও বি‌ক্রি‌তে যারা জ‌ড়িত তা‌দের তা‌লিকা তৈ‌রি করা হ‌বে জা‌নি‌য়ে ব‌লেন, বিগত দি‌নে যে যা ক‌রে‌ছেন তা অাজ থে‌কে ভূুলে যান। এর পর থেকে যেই হোক মাদক বি‌ক্রি অার চল‌বে না। মাদক এক‌টি অ‌ভিশাপ। যা একটা প‌রিবার‌কে ধংস ক‌রে দি‌তে পা‌রে। জাতীয় সংসদ নির্বাচ‌নে এবা‌রো বিপুল ভো‌টে প্রধানমন্ত্রী হওয়ায় শেখ হা‌সিনাকে অ‌ভিনন্দন জানান তি‌নি।

‌নির্বাচ‌নে ৮৭.৮৩ শতাংশ ভো‌টে বিজয়ী হওয়ার উপল‌ক্ষে এই মিলাদ মাহ‌ফিল অনুষ্ঠা‌নে ন‌ড়িয়া পৌর সভার মেয়র বাবু রা‌ড়ি, শরীয়তপুর পৌর সভার মেয়র র‌ফিকুল ইসলাম কোতয়ালসহ অাওয়ামী লী‌গের বি‌ভিন্ন নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।