🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

বিজিবির অভিযানে বেনাপোলের অগ্রভুলোট সীমান্ত থেকে ইয়াবা জব্দ


❏ মঙ্গলবার, জানুয়ারী ১, ২০১৯ খুলনা

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি: বেনাপোল পোর্ট থানার অগ্রভুলোট সীমান্ত থেকে সোমবার সন্ধ্যায় ২৩ লাখ টাকা মূল্যের ৯ হাজার ৩শ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে বিজিবি। তবে এ সময় কোনো চোরাকারবারিকে আটক করতে পারেনি তারা।

২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান এইচ সরকার জানান, ভারত থেকে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট পাচার হয়ে বাংলাদেশে আসছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা অগ্রভুলোট সীমান্তে অভিযান চালিয়ে ৯ হাজার ৩শ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটক ইয়াবা ট্যাবলেটের মূল্য ২৩ লাখ টাকা বলে বিজিবি জানান।

জব্দকৃত মালামাল ট্যাবলেট বেনাপোল কাস্টম হাউস গুদামে জমা দেয়া হয়। এ ঘটনায় মামলা হয়েছে বেনাপোল পোর্ট থানায়।