🕓 সংবাদ শিরোনাম

কুতুপালং শিবিরে রোহিঙ্গা নেতার বাসা থেকে অস্ত্র-গুলি উদ্ধারহাজারো যাত্রী নিয়ে বাংলাবাজার ঘাটে ফেরি শাহপরাণ, ঘাট ম্যানেজারের অস্বীকার‘একটা ঈদ বাড়িতে না করলে কী হয়?’কক্সবাজারে অস্ত্র-গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতারঝালকাঠির কলেজ ছাত্রী সুমাইয়া হত্যার বিচার দেখে মরতে চায় বাবা!সৌদিতে বাংলাদেশিসহ সকল প্রবাসীদের করোনা ভেকসিন বাধ্যতামূলক করা হয়েছেকরোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৩:৩২

‘মুক্তিযোদ্ধাদের জন্য যা করা হচ্ছে তা দ্বায়িত্ব বোধ থেকেই করেছেন শেখ হাসিনা’

❏ মঙ্গলবার, জানুয়ারী ১, ২০১৯ বরিশাল

জাহিদুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধি: মুক্তিযোদ্ধাদের জন্য যা কিছু করা হচ্ছে তা তাদের দাবির কারনে নয় বরং দ্বায়িত্ব বোধ থেকেই করেছেন মানবতার নেত্রী শেখ হাসিনা। ভবিষ্যতে এ ধারা অব্যাহত রাখবেন।

আজ মঙ্গলবার সকাল দশটায় কলাপাড়া মুক্তিযোদ্ধা সংসদ এবং মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল’র দেয়া উষ্ণ সম্ভর্ধনা সভায় এসব কথা বলেন পটুয়াখালী-৪ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী অধ্যক্ষ মুহিব্বুর রহমান মহিব।

এ সময় উপস্থিত ছিলেন – উপজেলা চেয়ারম্যান মোতালেব তালুকদার, সাবেক পৌর মেয়র রাকিবুল আহসান, মুক্তিযোদ্ধা কমান্ডার বদিউর রহমান বন্টিন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সভাপতি আখতারুজ্জামান কোক্কা, সাধারন সম্পাদক নাসির উদ্দিন বিপ্লবসহ স্থানীয় সকল মুক্তিযোদ্ধা এবং সন্তান কমান্ড কাউন্সিলের সদস্য বৃন্দ।