🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

লালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-১


❏ মঙ্গলবার, জানুয়ারী ১, ২০১৯ রাজশাহী

মোজাম্মেল হক,লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া-দয়রামপুর সড়কের শিমুলতলা নামক স্থানে খেজুর গাছের সঙ্গে মোটর সাইকেলের ধাক্কা লেগে ঘটনাস্থলেই জালাল উদ্দিন (২৬) ও শরিফ (২৭) নামের ২জন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। হাফিজ (২৬) নামের অপর একজন আহত হয়েছেন।

সোমবার (৩১ ডিসেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জালাল উদ্দিন বাগাতিপাড়া উপজেলার শেখপাড়া গ্রামের শাহ আলমের ছেলে ও শরিফ লালপুর উপজেলার ধুপইল গ্রামের মাজরুল ইসলামের ছেলে। আহত হাফিজ লালপুর উপজেলার ধুপইল গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, রাতে মোটরসাইকেলটি তিন বন্ধু ওয়ালিয়া থেকে ধুপইলে যাচ্ছিল পথে মধ্যে শিমুলতলা এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খেজুর গাছের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থালেই জালাল ও শরিফের মৃত্যু হয়। আহত হাফিজকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।