সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মন্ত্রিসভার শপথ ১০ জানুয়ারির আগেই: কা‌দের

২:৪৮ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ১, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আগেই নতুন মন্ত্রিসভা শপথ নিতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার সকালে ধানম‌ন্ডিতে আওয়ামী লীগ সভাপ‌তির রাজনৈতিক কার্যাল‌য়ে সাংবা‌দিক‌দের স‌ঙ্গে আলাপকা‌লে তিনি এসব কথা ব‌লেন। এর আগে তিনি প্রধানমন্ত্রী ও দলীয় নেতাদের সঙ্গে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

ওবায়দুল কাদের বলেন, ১০ জানুয়ারি জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের স্ব‌দেশ প্রত্যাবর্তন দিবসের আগেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ এবং নতুন মন্ত্রিসভা গঠিত হতে পারে।

তিনি বলেন, দুয়েকদিনের মধ্যেই নির্বাচন কমিশন (ইসি) থেকে গেজেট প্রকাশ করা হবে। এরপর সংসদ সদস্যরা (এমপি) শপথ নেবেন। নিয়মানুযায়ী রাষ্ট্রপতি সরকার গঠনের আমন্ত্রণ জানাবেন। সংখ্যাগরিষ্ঠ দলের নেতা হিসেবে আমাদের সভাপতি শেখ হাসিনা সংখ্যাগরিষ্ঠ দলের নেতা হিসেবে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করবেন। আলাপ-আলোচনা করে নতুন মন্ত্রিসভার শপথের বিষয়ে সিদ্ধান্ত নেবেন।