প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন সে সকল তারকারা

২:১৭ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ২, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় হয়েছে। সেই বিজয়ে দেশের নেতৃত্ব আবারও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কাছেই যাচ্ছে। তিনি চতুর্থবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করবেন।

নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন তারকারা।

গত ৩১ ডিসেম্বর রাতে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন রিয়াজ ও ফেরদৌস। তারা ফুল নিয়ে শেখ হাসিনা ও তার নতুন সরকারকে শুভেচ্ছা জানান।

রিয়াজ একটি ছবি পোস্ট করে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে নিজের ফেসবুকের দেয়ালে লিখেছেন, জয় বাংলা। জয় বঙ্গবন্ধু। প্রাণ প্রিয় শেখ হাসিনা দীর্ঘজীবী হোন। প্রিয় বাংলাদেশ পৃথিবীর বুকে মাথা উঁচু করে বেঁচে থাকুক অনন্তকাল।

প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানোর পর অপু লিখেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ ও অভিনন্দন। আবােরা জাতির অগ্রযাত্রার হাল ধরছেন আপনি। আপনার নেতৃত্বে সংস্কার ও উন্নয়নে বাংলাদেশ অনেক দূর এগিয়ে যাবে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয়তু শেখ হাসিনা।

চিত্রনায়ক ইমন প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানানোর পর লিখেছেন, অভিনন্দন প্রাণ প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বের প্রথম কাতারে এগিয়ে নিয়ে যাওয়ার স্বপ্ন দেখছি।

অভিনেত্রী তারিন জাহান প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানানোর পর লিখেছেন, অভিনন্দন জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ ধন্যবাদ আপনাকে আপনার বলিষ্ঠ অগ্রযাত্রায়। ১৬ কোটি মানুষের আস্থা ও ভরসার জায়গা আপনি .. এই নিরঙ্কুশ বিজয়ে আপনাকে শুভেচ্ছা। আপনি সুস্থ থাকুন, দীর্ঘ দিন বেঁচে থাকুন আমাদের মাঝে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয়তু শেখ হাসিনা।

এ সময় গণভবনে তারকাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন – আজমেরি হক বাঁধন, শহীদুল আলম সাচ্চু, ড. এনামুল হক, তাহসান খান, মাজনুন মিজানসহ আরো অনেকেই।