🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভারোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরা

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

পটুয়াখালীতে বনভোজনকে কেন্দ্র করে সংঘর্ষে শিক্ষক নিহত, আহত ৭


❏ বুধবার, জানুয়ারী ২, ২০১৯ বরিশাল

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি- পটুয়াখালীর গলাচিপায় পারিবারিক বনভোজনকে কেন্দ্র করে দুই দফা সংঘর্ষে এক স্কুল শিক্ষক নিহত এবং ৬ জন আহত হয়েছে। অপরদিকে রাঙ্গাবালীতে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে এলাকার চিহ্নিত এক মাদক ব্যবসায়ী।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, মঙ্গলবার সন্ধ্যায় পারিবারিক বনভোজনকে কেন্দ্র করে গলাচিপার উত্তর পাতাবুনিয়া গ্রামের শাহিন খানের সাথে জসিম খানের কথাকাটি সংঘর্ষে রূপ নেয়।

এসময় উভয় পক্ষের সংঘর্ষে জসিম খান (১৮), কবির খান(২০), শাহিন খান(১৮), রবিউল খান (১২), মাসুদ খান(১৬), শাহালম খান (৫৭) ও রেজাউল খান (৩০) আহত হয়। গুরুতর আহত পাতাবুনিয়া এমসি মাধ্যমিক বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক রেজাউলকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছে। নিহত ও আহতরা একই বাড়ির লোক। মামলার প্রস্তুতি চলছে।

এদিকে জেলার রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়ার নলবুনিয়া এলাকায় মোতালেব হাওলাদার (৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে সাকিল দালাল নামের এক যুবক। বুধবার সকালের এ ঘটনায় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত মোতালেব হাওলাদার মোল্লার বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বলে জানা গেছে। ক্ষুদ্ধ স্থানীয়রা হামলাকরী সাকিলকে ধাওয়া করে ধরে গনধোলাই দিয়েছে ।

বর্তমানে সে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি রয়েছে। ছেটবাইশদিয়া ইউনিয়নের হাচন দালালের ছেলে সাকিল একজন মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত এবং মাদক মামলায় কয়েকবার জেল খেটেছে বলে জানায় স্থানীয়রা।

রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ মিলন কৃষ্ণ মিত্র জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।