🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

মঠবাড়িয়ায় আওয়ামী লীগ অফিসে আগুন


❏ বুধবার, জানুয়ারী ২, ২০১৯ দেশের খবর

এস.এম. আকাশ, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের কাটাখালী বাজারে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ অফিস মঙ্গলবার রাতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে ঘরসহ প্রায় ২ লাখ টাকার মালামাল পুরে গেছে।

বাজারের ব্যবসায়িরা জানান, অন্যান্য দিনের মত মঙ্গলবার সন্ধার পরে ব্যবসায়িরা দোকান-পাট বন্ধ করে বাড়িতে গেলে রাত সাড়ে এগারটার দিকে বাজারে আগুন জ্বলতে দেখতে পান। এসময়ে এরাকার লোকজন এগিয়ে এসে আগুন নিভাবার চেষ্টা চালায়। ততক্ষণে ঘরটি পুরে ছাই হয়ে যায়।

ঘরের মালিক মিরুখালী ইউপির ৪, ৫ ও ৬ সংরক্ষিত ওয়ার্ড সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা এমিলি বেগম জানান, ২০০২ সাল থেকে তার ঘরটি আওয়ামী লীগ অফিস হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। সদ্য অনুষ্ঠিত নির্বাচনে আপেল মার্কার প্রার্থী উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সদস্য আশরাফুর রহমানের নির্বাচনী অফিস ছিল। শত্রুতামূলক ঘরে আগুন দেয়া হয়েছে দাবী করে এমিলি বেগম জানান, আগুনে তার প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এব্যপারে থানা অফিসার ইনচার্জ শওকত আনোয়ার জানান, ঘরটি এক সময়ে আওয়ামী লীগ অফিস ছিল। পরে ঘর মালিক এমিলি বেগম একটি এনজিওর ব্রাঞ্চ অফিস হিসেবে ঘরটি ব্যবহার করেন। তার বিরুদ্ধে এনজিওর গ্রাহকদের অর্থ আত্মসাতের অভিযোগ রয়েছে। ঘর মালিক লিখিত অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।