🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভাপটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

মুক্তির অপেক্ষায় ফারুকীর ‘স্যাটারডে আফটারনুন’


❏ বৃহস্পতিবার, জানুয়ারী ৩, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক: মুক্তির অপেক্ষায় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর নতুন ছবি ‘স্যাটারডে আফটারনুন’ বা ‘শনিবার বিকেলে’।

সিনেমাটির কাজ সম্পন্ন হয়েছে। সেন্সরের জন্য ইতিমধ্যে ছবিটি জমা দেওয়া হয়েছে। সেন্সর বোর্ড সূত্রে জানা গেছে, শিগগিরই সেন্সর বোর্ডের সদস্যরা দেখবেন এই সিনেমা। সব ঠিক থাকলে অল্প দিনের মধ্যে সিনেমাটি দেখতে পাবেন দর্শক। গুঞ্জন আছে হলি আর্টিজানের ঘটনা নিয়ে এই সিনেমা নির্মাণ করা হয়েছে। তবে এই বিষয়ে ফারুকী চূড়ান্ত কিছুই জানাননি।

বাংলাদেশ-ভারত-জার্মান যৌথ প্রযোজনার এই সিনেমায় বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া, কলকাতার শ্যাম সুন্দর দের পাশাপাশি ছবিয়ালও প্রযোজকের দায়িত্বে রয়েছে বলে জানা যায়।

সিনেমাটিতে অভিনয় করেছেন – নুসরাত ইমরোজ তিশা, জাহিদ হাসান, মাহমুদুজ্জামান বাবু। কলকাতার পরমব্রত, ইরেশ জাকের, ইফতেখার দিনার, গাউসুল আজম শাওন ও আনোয়ার হোসেন।

এই বিভাগ থেকে আরও পড়ুন :