টাকার অভাবে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে খাদিজা

১১:৫৪ পূর্বাহ্ন | শুক্রবার, জানুয়ারী ৪, ২০১৯ দেশের খবর

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ- সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার শেরনগর মধ্যেপাড়া গ্রামের দিনমজুর আল-আমিনের স্ত্রী খাদিজা বেগম (২৭)।

খু্ব ভালোই চলছিল তাদের ছোট সংসার এক ছেলে ও এক মেয়ে নিয়ে। কিন্তু হঠাৎ ২০১৫ সালের মাঝের দিকে তাদের মেয়ের ধরা পড়ে লিভারে সমস্যা। তার পর থেকে মেয়ের চিকিৎসার জন্য বিভিন্ন জায়গায় ডাক্তার দেখিয়ে খরচ করে হয়েছে নিঃস্ব। কিন্তু তার পরেও তার মেয়েকে বাঁচানো সম্ভব হয়নি।

চলে গেছেন না ফেরার দেশে। কিন্তু তার কিছু দিন পর মেয়ের মৃত্যুের শোকে মা খাদিজা বেগম হয়ে পড়েন শারীরিক ভাবে অসুস্থ। মেয়েকে হারানোর বেদনায় হয়ে যান পাগলের মত। টাকার অভাবে চিকিৎসা বিনে খাদিজা বেগমের অবস্থাও দিন দিন অবনতির দিকেই যাচ্ছে। টাকার অভাবে চিকিৎসা বিনে মৃত্যুের সাথে পান্জা লড়ছে খাদিজা বেগম। বর্তমানে সে তিন মাসের গর্ভবতী। সমাজের নেই কি কেউ খাদিজার পাশে দাড়ানোর। তাহলে হলে কি টাকার অভাবে চিকিৎসা বিনে পরিবারের আরেকটি প্রাণ যাবে চলে।

খাদিজার স্বামী আল আমিন জানান, আমাদের দিন এনে দিন খেয়েও খুব ভালো ভাবেই চলতো আমাদের দুই ছেলে মেয়ে নিয়ে ছোট সংসার। কিন্তুু হঠাৎ ধরা পড়ে আমার মেয়ের লিভাবে সমস্যা সহ নানা ধরনের রোগ। তার পর থেকেই আমি চেষ্টা করেছি এবং আমার এলাকার যুব সমাজ আমাকে সহযোগিতা করেছে। তার পরেও আমার মেয়েকে বাঁচিয়ে রাখতে পারি নাই। আমি মেয়ের চিকিৎসায় কোন কমতি রাখি নাই। কিন্তু মেয়ে মারা যাওয়ার পর থেকেই খাদিজা শারীরিক ভাবে অসুস্থতায় পড়েন। কিন্তুু আমার টাকার অভাবে চিকিৎসা করাতে না পেরে খাদিজাও এখন মৃত্যুের সাথে পান্জা লড়ছে। তাই আমি খাদিজার চিকিৎসার জন্য সমাজের বিত্তবান মানুষের সাহায্য সহযোগিতা কামনা করছি।

কেউ সহযোগিতা করতে চাইলে বিকাশে অথবা বাড়িতে এসে সরাসরি সহযোগিতা করুনঃ-

যোগাযোগের জন্য:- ০১৮১৮-৮৮১৫৪৯

টাকা পাঠানোর জন্য বিকাশ পারসোনাল:- ০১৬৮১-৩৭৪২৪২