রাজধানীতে মাদকাসক্ত ছেলের হাতে গর্ভধারীনি ‘মা’ খুন


রাজু আহমেদ, ষ্টাফ রিপোর্টার: মাদকাসক্ত ছেলেকে প্রতিদিনের মত নেশার টাকা দিতে না পারায় ছেলের হাতেই নৃশংস ভাবে খুন হলো গর্ভধারীনি মা। বৃহঃপতিবার সন্ধ্যায় রাজধানীর মিরপুরের পল্লবী থানাধীন বাউনিয়াবাদ এলাকায় এ হৃদয়বিদারক ঘটনাটি ঘটে। নিহত নারীর নাম কাজল রেখা।

নিহত কাজল রেখা ( ৫০) স্বামী আঃ রহিম, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে মিরপুর বাউনিয়াবাধ এলাকার -ই- ব্লকের ১৩/১৮ নম্বর বাড়িতে বসবাস করতেন। স্বামী আঃ রহিম ৫নং ওয়ার্ড যুবদলের সাবেক সভাপতি। তবে অজ্ঞাত কানে তিনি অনেক দিন থেকেই পরিবার থেকে নিরুদ্দেশ রয়েছেন।

জানা গেছে, মাদক সেবনের টাকা না পেয়ে বৃহস্পতিবার আনুমানিক সন্ধ্যা ৭ টার দিকে বাউনিয়াবাদ এলাকার রাসেল (২৫) নামের এক মাদকাসক্ত যুবক তার গর্ভধারিণী মাকে ঘরের দরজা বন্ধ করে লোহার সাবোল দিয়ে এলোপাতাড়ি মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।

পল্লবী থানা পুলিশের এস.আই কামরুল উজ্জল ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, নেশাগ্রস্ত ছেলের হাতে তার মা খুন হয়েছেন। ঘটনাটি খুবই বেদনাদয়ক। তবে পলাতক আসামীকে গ্রেপ্তারে তৎপর রয়েছে পুলিশ।

এতে প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়ে এক পর্যায়ে লুটিয়ে পড়েন কাজল রেখা। কাজল রেখার চিৎকার শুনে মেয়ে মুক্তি ছুটে আসলে ঘাতক নেশাগ্রস্ত ছেলে তার বোন মুক্তিকেও আঘাত করার চেষ্টা করে ব্যর্থ দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে মুক্তির ডাকচিৎকারে তার নানা, নানী খালা- ফুফু ও আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে।

এসময় মূমুর্ষ অবস্থায় কাজল রেখাকে উদ্ধার করে দ্রুত কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

◷ ১:৫৩ অপরাহ্ন ৷ শুক্রবার, জানুয়ারী ৪, ২০১৯ অপরাধ, দেশের খবর