নির্বাচনী সহিংসতায় আহত যুবলীগ নেতার মৃত্যু

৫:১৭ অপরাহ্ন | শুক্রবার, জানুয়ারী ৪, ২০১৯ চট্টগ্রাম
Ellection-Death-bangladesh

খাগড়াছড়ি প্রতিনিধি- খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নির্বাচনী সহিংসতায় আহত যুবলীগ নেতা মো. আলী মিয়া (৩৬) মারা গেছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর সোয়া ২টার দিকে তার মৃত্যু হয়।

নির্বাচনী সহিংসতায় নিহত যুবলীগ নেতা মো. আলী মিয়া ব্যক্তিগত জীবনে তিন সন্তানের জনক। তিনি মৃত সাহেব আলীর ছেলে ও বেলছড়ির ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন ।

স্থানীয় সূত্রে জানা গেছে, নির্বাচনের দিন ৩০ ডিসেম্বর রোববার সকাল ৭টার দিকে ভোট কেন্দ্রে আসার পথে বিএনপি নেতাকর্মীরা তার উপর অতর্কিত হামলা চালায়। এ সময় লোহার রড ও লাঠিসোটা দিয়ে তাৎর মাথা ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে তারা। তাকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আশঙ্কাজনক অবস্থায় সেদিনই তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসকরা। এ ঘটনায় ওইদিনই মাটিরাঙ্গা থানায় অভিযোগ করা হয়।

চকরিয়ায় খালে মিলল যুবকের মরদেহ

কক্সবাজারের টেকনাফে সৈকত তীরে গুলিবিদ্ধ মরদেহ উদ্ধারের কয়েক ঘণ্টা পর এবার চকরিয়া উপজেলা শাহারবিল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের একটি খাল থেকে অজ্ঞাত পরিচয় একটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

চকরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, স্থানীয়রা শাহারবিল ইউনিয়নের শেষ সীমানার খালে এক যুবকের মরদেহ ভাসছে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে দুপুর ১টার দিকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। তাই তার মৃত্যু নিয়ে সঠিক কোনো তথ্য পাওয়া যাচ্ছে না।

এরপরও সুরতহাল রিপোর্ট তৈরির পর মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।