পীরগঞ্জে বিএনপি প্রার্থীর নির্বাচন পরবর্তী মত বিনিময় সভা


আব্দুল করিম সরকার, পীরগঞ্জ, রংপুর প্রতিনিধি: সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর -৬ (পীরগঞ্জ) আসনের বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত রংপুর জেলা বিএনপির সভাপতি পরাজিত প্রার্থী সাইফুল ইসলাম এর সঙ্গে দলীয় নেতা কর্মী ও সমর্থকদের নিয়ে নির্বাচন পরবর্তী এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম এর সভাপতিত্বে গতকাল শুক্রবার উপজেলার মদনখালী ইউনিয়নের কোচারপাড়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন রংপুর মহানগর বিএনপির সাবেক সাধারন স¤পাদক সামছুজ্জামান সামু, উপজেলা বিএনপির সাধারন স¤পাদক মাহমুদন্নবী পলাশ, পৌর বিএনপির সভাপতি সহিদুল ইসলাম সেবু, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল আজাদ সহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গ দলের নেতৃবৃন্দ ।

সভায় গত ৩০ ডিসেম্বর পীরগঞ্জের বিভিন্ন ভোট কেন্দ্রে অনিয়মের ব্যাপারে উদ্বেগ প্রকাশ করে বক্তারা বলেন, বর্তমান সরকারের নির্বাচন জাতির সাথে প্রতারনা করেছে। এ কারনে ভোটারেরা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন নি । তাই বক্তারা দেশে সুষ্ঠ গণতন্ত্রের স্বার্থে নির্দলীয় সরকারের অধীনে পুনঃ সংসদ নির্বাচনের দাবী জানান । শেষে সদ্য কারামুক্ত বিএনপির ৯ জন নেতাকর্মীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন।

◷ ৬:৫৬ অপরাহ্ন ৷ শুক্রবার, জানুয়ারী ৪, ২০১৯ দেশের খবর