জয়পুরহাটে মোটরসাইকেল-অটোভ্যানের সংঘর্ষে স্কুল শিক্ষিকার মৃত্যু

৭:৪১ অপরাহ্ন | শুক্রবার, জানুয়ারী ৪, ২০১৯ দেশের খবর

নিশাত আনজুমান, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে মোটরসাইকেল-ব্যাটারিচালিত অটোভ্যান সংঘর্ষে কামরুন নেছা রেখা নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে জয়পুরহাট সদর উপজেলার গুয়াবাড়ীঘাট এলাকায় জয়পুরহাট- গোবিন্ধগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় শামসুদ্দিন বারী বাবু নামে অপর এক স্কুল শিক্ষক আহত হয়েছে।

নিহত কামরুন নেছা রেখা কালাই উপজেলার ইন্দাহার প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ছিলেন। তিনি কালাই উপজেলার রঘনাথপুর গ্রামের হারুনুর রশিদের স্ত্রী। আহত শামসুদ্দিন বারী বাবু ইন্দাহার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, কামরুন নেছা রেখা ও শামসুদ্দিন বারী বাবু তারা আপন ভাই বোন এবং একই স্কুল চাকরি করেন। স্কুল শেষে আত্মীয়র বাড়ি থেকে রাতে মোটরসাইকেলে জয়পুরহাট শহরে আসচ্ছিলেন।

এসময় গুয়াবাড়িঘাট এলাকায় পৌচ্ছলে মাত্রাইগামী একটি ব্যাটারিচালিত অটোভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তারা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে কামরুন নেছা রেখাকে স্থানান্তর করা হলে পথেই তার মৃত্যু হয়।