সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শেরপুরে বাসের ধাক্কায় ট্রলি চালকের মৃত্যু: আহত দুই

৭:২৩ অপরাহ্ন | শুক্রবার, জানুয়ারী ৪, ২০১৯ রাজশাহী

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলায় এনা পরিবহনের বাসের ধাক্কায় ট্রলি চালক দুলাল হোসেনের (২৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রলির অপর দুইজন আহত হন।

শুক্রবার (০৪জানুয়ারি) বিকেলে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের গাড়ীদহ বাসষ্ট্যান্ড বাবলু ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

 নিহত উপজেলার খামারকান্দি ইউনিয়নের পারভবানীপুর মধ্যপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে। আহতরা পাশের জয়নগর গ্রামের আব্দুল বারী (২৫) ও আল আমিন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেকে) চিকিৎসাধীন রয়েছেন।

নন্দীগ্রাম কুন্দারহাট হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কাজল নন্দী এই তথ্য নিশ্চিত করে জানান, একটি ইট বোঝাই ট্রলি নয়মাইল এলাকা থেকে শেরপুর উপজেলার শহরের দিকে যাচ্ছিলো। এসময় একইদিক থেকে আসা এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৪-৭৩৭৩) ট্রলিকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রলি চালক দুলাল হোসেন, ট্রলির উপরে থাকা আল আমিন ও আব্দুল বারী আহত হন। পরে তাদেরকে বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়।

এরমধ্যে দুলাল হোসেনকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া ঘাতক বাসের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।