বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন ফোক সম্রাজ্ঞী মমতাজ

১০:৩১ অপরাহ্ন | শুক্রবার, জানুয়ারী ৪, ২০১৯ ঢাকা

এইচ এম মেহেদী হাসানাত,ষ্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ: মানিকগঞ্জ- ২ আসন থেকে নব নির্বাচিত সংসদ সদস্য ফোক স¤্রাজ্ঞী মমতাজ বেগম গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন।

আজ শুক্রবার বিকেলে ৫ টায় টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অপর্ন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করেন।

এ সময় মমতাজের মা উজালা বেগম, স্বামী ড. এ এস এম মঈন হাসান, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ মাজেদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ মানিকগঞ্জ, সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে মমতাজ সাংবাদিকদের কাছে বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে এ সরকার শিল্পীদের পাশে দাড়িয়েছে। তাদের আপদ বিপদে প্রধানমন্ত্রী সাহায্য দিয়ে যাচ্ছেন। আমরা যে আবেদন করছি, তিনি তা করে দেয়ার চেষ্টা করেন। শিল্পীদের পাশে এর আগে কোন সরকার এভাবে দাড়ায়নি। আমাদের সংস্কৃতি ও শেকড়ের গানকে আমরা সামনের দিকে এগিয়ে নিয়ে যাব। এটিকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমরা কাজ করে যাচ্ছি।