সংবাদ শিরোনাম

কর্ণফুলী নদীতে পাথরবাহী ট্রলারডুবি: নিখোঁজ – ২ডিজিটাল নিরাপত্তা আইনে পরিবর্তনের ইঙ্গিত আইনমন্ত্রীরপঞ্চম দফায় স্বেচ্ছায় ভাসানচর যাচ্ছেন আরও ৩ হাজার রোহিঙ্গাআল-জাজিরার বিরুদ্ধে ৫০০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণের মামলারাজশাহীতে বিএনপির সমাবেশ আজ, সব রুটের বাস বন্ধনিষেধাজ্ঞা পৌঁছানোর ৫২ মিনিট আগে বেনাপোল দিয়ে ভারতে পালান পি কে হালদার৮ম শ্রেণি পাস করে ‘ডাক্তার’, চেম্বার খুলে দেখছেন রোগী!বাংলাদেশের ডিজিটাল নিরাপত্তা আইন পুনর্বিবেচনার আহ্বান জাতিসংঘেরফুলবাড়ীতে টিভি দেখার প্রলোভনে প্রতিবন্ধী শিশুকে বলাৎকারআল-জাজিরা একটা নাটক লিখেছে, যা বেমানান: পররাষ্ট্রমন্ত্রী

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ রাঙ্গা

১:১১ অপরাহ্ন | শনিবার, জানুয়ারী ৫, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর :: একাদশ জাতীয় সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ হিসেবে দায়িত্ব পালনের জন্য জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে মনোনীত করা হয়েছে।

শনিবার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ স্বাক্ষরিত জাতীয় সংসদের স্পিকার বরাবর লেখা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওই চিঠিতে ‍বলা হয়েছে, একাদশ জাতীয় সংসদে জাতীয় পার্টি প্রধান বিরোধী দল হিসেবে দায়িত্ব পালন করবে। পদাধিকার বলে জাতীয় পার্টির পার্লামেন্টারি দলের সভাপতি হিসেবে প্রধান বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ ও পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের উপনেতা হিসেবে দায়িত্ব পালন করবেন।

চিঠিতে পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে জাতীয় পার্টির বিরোধী দলীয় চিফ হুইপ হিসেবে মনোনীত করা হয়েছে বলে ‍উল্লেখ করা হয়। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্পিকারকে অনুরোধ জানিয়েছেন এরশাদ।