মির্জাপুরে সিসি ক্যামেরা বসানোর পরও থামছে না চুরি!

২:০৬ অপরাহ্ন | শনিবার, জানুয়ারী ৫, ২০১৯ ঢাকা

মোঃ সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুর পৌর এলাকায় আবারো বেড়েছে চোরের উৎপাত। বাসা বাড়ি থেকে ব্যবসায়িক প্রতিষ্ঠান কোন কিছুই তাদের থেকে রেহাই পাচ্ছেনা।

গত বুধবার ভোরে পৌর এলাকার ৪নং ওয়ার্ডের একটি বাসার নিচতলার গোডাউন ঘর থেকে একটি মোটর সাইকেল চুরি যাওয়ার পর শুক্রবার ভোরে আবারো চোরের দল হানা দেয় ঐ এলাকার ৩ নং ওয়ার্ডের ওম্যান্স কসমেটিকস্ নামক ব্যবসায়িক প্রতিষ্ঠানসহ পাশের আরেকটি ম্যাকানিক দোকানে। ওম্যান্স কসমেটিকস্ নামক ব্যবসায়িক প্রতিষ্ঠানে সিসি ক্যামেরা থাকা সত্ত্বেও এই চুরির ঘটনা ঘটে।

সিসি ক্যামেরার ফুটেজ থেকে জানা যায়, ঐ দিন ভোর ৫ টার দিকে সাটারের তালা কেটে দোকানের ভিতর প্রবেশ করে। মোটর সাইকেল চুরির ক্ষেত্রেও একই কায়দায় তালা কেটে চুরি করা হয়।

ওমেন্স কসমেটিক্স পরিচালক সাগর আহম্মেদ জানান, তার দোকান থেকে একটি আসুস ব্র্যান্ডের ল্যাপটপ ও নগদ প্রায় ২৮,২০০ টাকা চুরি হয়ে গেছে।

মোটর সাইকেল মালিক রাসেল জানান, তার চুরি যাওয়া মোটর সাইকেলটির বাজার মূল্য প্রায় দেড় লক্ষ টাকা।

এদিকে পৌর এলাকায় এভাবে ঘন ঘন চুরির ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতংক কাজ করছে। চুরি যাওয়া ভোক্তভোগি ও কয়েকজন পৌরবাসীর সাথে কথা হলে তারা জানান, এলাকায় ইদানিং মাদকাসক্তদের আনাগোনা বৃদ্ধি পেয়েছে যারা কিছুদিন আগেও জেলে ছিল। কিন্তু জামিনে মুক্তি পেয়েই নেশার টাকা জোগাড় করতে আবারো তারা চুরির মতো ঘৃণ্য কাজ করছে।

চুরির ঘটনায় করা একটি অভিযোগের দায়িত্বপ্রাপ্ত মির্জাপুর থানার এস আই শফিকুল ইসলাম বলেন, সন্দেহভাজনদের বিষয়ে পুলিশের পক্ষ থেকে খোজ রাখা হচ্ছে। আশা করি দ্রুতই চোর চক্রের সদস্যদের আইনের আওতায় আনা যাবে।

tangail টাঙ্গাইলে ছাত্রদলের বিক্ষোভ

⊡ সোমবার, মার্চ ১, ২০২১

Mirzapur news তিন শিক্ষার্থীর মানববন্ধন!

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

sakhipur টাঙ্গাইলে বিষপানে যুবকের মৃত্যু

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

Asolia news আশুলিয়ায় কবরস্থান থেকে ১৬ কঙ্কাল চুরি

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১