সংবাদ শিরোনাম
  • আজ ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিমুলিয়ায় ফেরীঘাটে ট্রাকের ধাক্কায় ফেরিওয়ালা নিহত

৩:১১ অপরাহ্ন | শনিবার, জানুয়ারী ৫, ২০১৯ ঢাকা

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় বালুবাহী ট্রাকের ধাক্কায় মোঃ জাহাঙ্গীর (৫৫) নামে এক হারবাল ঔষুধ ফেরিওয়ালা নিহত হয়েছে।

আজ শনিবার দুপুর ১:২০ মিনিটের সময় ঢাকা-মাওয়া মহাসড়কের শিমুলিয়ায় ফেরীঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মোঃ জাহাঙ্গীর শরিয়তপুর জেলার ডামুড্ডা থানার ছতিয়ানি গ্রামের মোবারক আলির ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাওয়া নৌফাড়ির কর্মকর্তা মোঃ আরমান জানান, শিমুলিয়া এলাকায় জাহাঙ্গীর প্রতিদিনের মতো মেইন রোডের পাশ দিয়ে পদ্মায় গোসল করার জন্য ঘাট এলাকার দিকে রওনা করছিল। এ সময় দ্রতগতির একটি শিমুলিয়া গামী বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। নিহতের মরদেহ লৌহজং থানা হেফাজতে থাকবে। বালুবাহী ট্রাক আটক করা হয়েছে এবং গাড়ির সাথে সংশ্লিষ্ট সকলেই পালিয়েছে বলে জানান তিনি।

এদিকে দুর্ঘটনার কারণে ঘাট পয়েন্টে প্রায় ১ ঘন্টা যান চলাচল ধিরগতি থাকলে মহাসড়কের দুই পাশে দীর্ঘ ২ কিঃ মিঃ যানজট লেগে যায়। একপর্যায়ে মাওয়া ট্রফিক পুলিশ এর (টি আই) এর ১টি ইউনিট ও স্থানীয় প্রশাসন ঘটনা স্থলে গিয়ে সড়ক থেকে যানজট পরিস্থিতি স্বাভাবিক করে।