মির্জা ফখরুলকে জড়িয়ে ধরে কাঁদলেন ধর্ষিতা নারীর স্বজনরা


সময়ের কণ্ঠস্বর :: নোয়াখালী জেনারেল হাসপাতালে সুবর্ণচরে গণধর্ষণের শিকার সেই নারীর সঙ্গে দেখা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ঐক্যফ্রন্টের নেতারা। শনিবার দুপুর ১২টায় ভিকটিমকে দেখতে হাসপাতালে যান তারা। সেখানে তারা কিছুক্ষণ ওই নারীর পাশে বসেন ও ভিকটিমের কথা শোনেন।

একপর্যায়ে ধর্ষিতা নারীর কান্নাভরা কথা শুনে আবেগ ধরে রাখতে পারেননি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কান্নায় ভেঙে পড়েন তিনি। আর তাকে কাঁদতে দেখে কেঁদেছেন অন্যরাও। ধর্ষিতা ওই মায়ের স্বজনরা ফখরুলকে জড়িয়ে ধরে কাঁদতে থাকেন। এসময় পুরো হাসপাতালের ওয়ার্ডজুড়ে তৈরী হয় এ আবেগঘন পরিবেশ।

পরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, দেশ আজ একদলীয় শাসন ব্যবস্থার কারণে অন্ধকার যুগের দিকে যাচ্ছে। আওয়ামী লীগ ও রাষ্ট্র জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে দেশে দীর্ঘস্থায়ী ক্ষত সৃষ্টি করেছে। নির্বাচনের আগে ও পরে যে সহিংসতা ঘটেছে এতে জনগণের অধিকার হরণ করা হয়েছে। আমরা এর বিরুদ্ধে রুখে দাঁড়াব।

এ সময় উপস্থিত ছিলেন, ঐক্যফ্রন্টের সমন্বয়ক আ স ম আবদুর রব, বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী, অ্যাড. সুব্রত চৌধুরী নজরুল ইসলাম খান, মো. বরকত উল্লাহ বুলু, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, জয়নুল আবদিন ফারুক, মো. শাহজাহান, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, অ্যাড. আসিফা আশরাফী পাপিয়া, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার, জেলা বিএনপির সেক্রেটারি অ্যাড. আব্দুর রহমান ও শামীমা বরকত লাকীসহ আরও অনেকে। পরে তাকে আর্থিক সহযোগিতা দেন তারা।

◷ ৪:১২ অপরাহ্ন ৷ শনিবার, জানুয়ারী ৫, ২০১৯ আলোচিত বাংলাদেশ