• আজ ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বিপিএলের প্রথম ম্যাচে দারুণ এক জয় পেল মুশফিকের ভাইকিংস


স্পোর্টস্ আপডেট ডেস্ক :: বিপিএলের ৬ষ্ঠ আসরের উদ্বোধনী ম্যাচ জিতে শুভ সূচনা করল চিটাগং ভাইকিংস। লো স্কোরিং ম্যাচটিতে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে হেসে-খেলে হারিয়েছে দেশসেরা ইইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিমের দল। ম্যাচ জিতেতে তারা মাঠে ছিল ১৯.১ ওভার পর্যন্ত। ৩ উইকেটে ম্যাচ জিতে ভালোই শুরু করলো তারা।

৯৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে প্রথমে আফগান উইকেটরক্ষক মোহাম্মদ শাহজাদ এবং ক্যামেরন ডেলপোর্ট নামেন ওপেনিং করতে। ২.৪ ওভারের মাথায় রংপুরের অধিনায়ক মাশরাফি প্রথম আঘাত হানেন। এরপর নামেন ম্যাচের সব থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা আশরাফুল। তবে শুরুটা ভালো হয়নি তার। ৫ বল মোকাবেলা করে ৩ রান করে শফিউলের বলে সেই হেলস’র হাতে ক্যাচ দিয়ে মাঠ ছাড়েন তিনি। নির্ভর মুশফিকের সাথে ছোট একটি পার্টনারশিপ করে দলীয় ৫১ রানে ফেরেন আফগান ড্যাশিং ওপেনার শেহজাদ।

সুবিধা করতে পারেননি সিকান্দার রাজা। রান নেওয়ার সময় মুশফিকের সাথে ভুল বোঝাবুঝি হয়ে ১৩ বল খেলে ৩ রান করে রান আউট হয়ে ফিরতে হয় তাকে। ১ম ইনিংসে রংপুরের ব্যাটসম্যানদের আশা যাওয়ার মিছিল দেখে অনুপ্রাণিত হয়ে একই পথ ধরেন ভাইকিংসদের মোসাদ্দেকসহ অন্যরা।

একপ্রান্ত ধরে একাই খেলতে থাকা মুশফিক ২৫ রানে নাজমুল হাসানের বলে যখন আউট হন,তখন দলীয় রান ৮৫। তবে ম্যাচের শেষ টাও আজ করতে হল অসাধারণ বোলিং করা ফ্রাইলিংককে। তার ১২ রান এবং সানজামুলের ৭ রানে ৩ উইকেটের জয় নিয়ে শেষ হাসি টা হাসল মুশফিকের ভাইকিংস।

◷ ৪:৩৩ অপরাহ্ন ৷ শনিবার, জানুয়ারী ৫, ২০১৯ খেলা