• আজ ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নগরকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে আলোচনায় টিটু


হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: আগামী মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন এই ঘোষণা আসার সাথে সাথে নিজ নিজ এলাকার প্রার্থীরা ব্যস্ত হয়ে পড়েছেন প্রচার প্রচারণা নিয়ে।

এখন উপজেলা পরিষদ নির্বাচন গিরে উৎসব মুখর প্রতিটি জনপদ। আলোচনা শুরু হয়ে গিয়েছে কে হতে যাচ্ছেন উপজেলা চেয়ারম্যান? কে হতে যাচ্ছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী?।

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় এরই মাঝে ব্যাপক আলোচনাই রয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ টিটু রহমান ওরপে টিটু স্যার। তিনি তার উপজেলার বিভিন্ন এলাকায় এরই মধ্যে প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন। তিনি প্রতিদিন উপজেলার বিভিন্ন এলাকা সভা-সমাবেশ মিটিং করে তার প্রচার চালাচ্ছেন। তার স্বচ্ছ ভাবমূর্তি ও শিক্ষাদীক্ষার কারণে তিনি এগিয়ে রয়েছেন অনেকটা।

এ ব্যাপারে তিনি বলেন, পড়াশোনার পাঠ শেষ হওয়ার পর আমি শিক্ষকতা শুরু করি। সে সময় থেকেই স্বপ্ন দেখতাম এলাকার মানুষের পাশে থেকে কিভাবে উন্নয়ন করা যায় এ এলাকার জনগণের।

তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রীর যে উন্নয়ন কর্মকান্ড সারাদেশ ব্যাপী শুরু করেছেন সেই ধারাবাহিকতা আরো এগিয়ে নেওয়ার কাজে আমি অংশিদার হতে চাই। এখন আমি নিজ দলের কাছে আশা রাখবো সব দিক বিবেচনা করে আমাকে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দিলে এলাকার উন্নয়ন ও জনগণের পাশে থেকে কাজ করে যাবো সারাজীবন।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হতে পারলে নগরকান্দা ফাউন্ডেশান নামে একটি প্রতিষ্ঠান করবো। এই প্রতিষ্ঠানের মাধ্যমে এলাকার অসহায় দরিদ্র মানুষের বিভিন্ন ধরনের কর্মসংস্থানসহ তাদের বিভিন্নভাবে আর্থিক সহযোগিতা করা হবে বিনা পুঁজিতে।

◷ ৫:০৩ অপরাহ্ন ৷ শনিবার, জানুয়ারী ৫, ২০১৯ ঢাকা