সংবাদ শিরোনাম

মুশতাকের মৃত্যুকে ঘিরে আন্দোলনে বাতাস দিচ্ছে জঙ্গিগোষ্ঠী: তথ্যমন্ত্রীকক্সবাজারে মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবনস্বাধীনতা ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভাবকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধমাদক মামলায় দেশের ইতিহাসে প্রথম ফাঁসির আদেশকৃষকের অনীহা, আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতরনিখোঁজের ৮ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার; পরিবারের দাবি হত্যাখালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে পাঠানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রীতিস্তা টোল প্লাজায় আট লাখ ৭০ হাজার ভারতীয় রুপিসহ আটক ১শতাধিক যুবকের রঙিন চুল কাটালো পুলিশ

  • আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

দোষীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করে যা বললেন হিরো আলম

৫:৫৮ অপরাহ্ন | শনিবার, জানুয়ারী ৫, ২০১৯ দেশের খবর, ফিচার

মো: ইমাম উদ্দিন সুমন,স্টাফ রির্পোটার,সময়ের কণ্ঠস্বর: নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের শিকার সেই গৃহবধূকে দেখতে নোয়াখালীতে এসেছেন আলোচিত সংসদ সদস্য প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।

হিরো আলম এ ঘৃণ্য ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করে বলেন, নির্যাতনকারীরা মানুষ নয়, এরা পশুর চেয়ে অধম ও ঘৃণিত। এদের একমাত্র শাস্তি হোক মৃত্যুদণ্ড।

এদিন দুপুরের দিকে নির্যাতিতা ওই গৃহবধূকে দেখতে হাসপাতালে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতারাও।

গত ৩০ ডিসেম্বর ভোটের দিন ওই নারীকে ভোটকেন্দ্রে হুমকি দেওয়ার পর রাতে তার বাড়িতে হামলা চালায় ১০ স্থানীয় সন্ত্রাসীরা। তারা সেই নারীর স্বামী-সন্তানকে বেঁধে তাকে গণধর্ষণ করে এবং জখম করে রেখে চলে যায়। এ নিয়ে দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে।

অভিযুক্তদের পরিচয় ক্ষমতাসীন দলের হলেও আওয়ামী লীগ ও সরকারের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, এ ধরনের অপরাধের ব্যাপারে কঠোর অবস্থানে সরকার এবং অপরাধীরা ছাড় পাবে না। এ ঘটনায় এখন পর্যন্ত প্রধান অভিযুক্ত রুহুল আমিনসহ বেশ ক’জন গ্রেফতার হয়েছে। এমনকি রুহুল আমিনকে আওয়ামী লীগ থেকেও বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৫ জানুয়ারি) সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা গৃহবধূ ও তার পরিবারের সঙ্গে দেখা করতে যান হিরো আলম। এ সময় তিনি ওই নারীর সঙ্গে কথা বলেন এবং সান্ত্বনা দেন।