সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

অপারেশনের আগে দাড়ি কাটতে হবে মুসলিম রোগীদের, মুম্বাই হাসপাতালের নির্দেশ!

৭:১৭ অপরাহ্ন | শনিবার, জানুয়ারী ৫, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক :: ভারতের সমাজবাদী পার্টির অভিযোগ, মুম্বাই হাসপাতালের চিকিত্‍সকেরা মুসলমান রোগীদের উদ্দেশ্যে হুলিয়া জারি করে বলেছে, অপারেশন করাতে হলে তাদের দাড়ি কেটে আসতে হবে। তারপরই শল্য চিকিত্‍সা হবে, নাহলে হবে না।

সমাজবাদী পার্টি নেতা রইস শেখের এই অভিযোগ ঘিরেই তোলপাড় শুরু হয়েছে। বৃহন্মুম্বই পৌসভার একটি ওয়ার্ডের পৌরপিতা তিনি। দাবি করা হয়েছে, ছোটখাটো অপারেশনের আগেও মুসলমান রোগীদের দাড়ি কেটে আসার নির্দেশ দেওয়া হয়েছে।

এই বিষয়ে বৃহন্মুম্বই হাসপাতাল কর্মকর্তা অজয় মেহতাকে লিখিত অভিযোগ জানিয়েছেন রইস শেখ। যা নিয়ে তিনি তীব্র অসন্তোষও প্রকাশ করেছেন। মুসলমানদের ধর্মীয় বিশ্বাসের সঙ্গে দাড়ি জড়িত। ফলে একান্ত প্রয়োজন ছাড়া এই হুলিয়া যাতে জারি না করা হয়, তাই অনুরোধ করেছেন রইস।

এর আগে বৃহন্মুম্বই কর্পোরেশনের স্কুলে সূর্য নমস্কারের নির্দেশ চালু হওয়ার পরে তার বিরুদ্ধে প্রতিবাদে রইস শেখ সরব হন।