সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

রংপুরে দমদমা ব্রীজের রেলিং ভেঙে ট্রাক নদীতে, আহত-৩

৭:১৮ অপরাহ্ন | শনিবার, জানুয়ারী ৫, ২০১৯ রংপুর

মেজবাহুল হিমেল, রংপুর প্রতিনিধি: চলন্ত মোটর সাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দমদমা ব্রীজের রেলিং ভেঙে নদীতে পড়েছে ট্রাক।  এ দুর্ঘটনায় চালক ও হেলপারসহ তিনজন আহত হয়েছে।

আজ শনিবার রংপুর মহনগরীর দমদমা ব্রীজ এলাকা এ ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাজহাট নগর পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান জানান, বিটুমিন বহনকারী একটি ট্রাক মোটর সাইকেল আরোহীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দমাদমা ব্রীজের রেলিং ভেঙে নদীতে পড়ে যায়। এতে চালক ও হেলপারসহ তিনজন আহত হয়েছে। তাদেরকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।