সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

এবার প্রেমিকা জাসলিনের বাবা হয়ে ‘কন্যাদান’ করতে চাইলেন অনুপ জালোটা!

১:৩৩ পূর্বাহ্ন | রবিবার, জানুয়ারী ৬, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: জাসলিন মাথারুর সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে আবার শিরোনামে সঙ্গীতশিল্পী অনুপ জালোটা। নিজের থেকে অর্ধেকেরও কম বয়সী বান্ধবীকে নিয়ে বিগ বসের ঘরে গিয়ে প্রথম দিন থেকেই লাইমলাইটে ৬৫ বছরের এই শিল্পী। এবার জাসলিনের বিয়েতে ‘কন্যাদান’ করতে চাইলেন তিনি।

এক সংবাদ মাধ্যমকে অনুপ বলেন, জাসলিনের বাবা কেশর আমার প্রিয় বন্ধু। ওর বিয়েতে কন্যাদান করব আমি। আমার সঙ্গে কথা হয়েছে তাদের। পাশাপাশি শিল্পী জানালেন, মাথারু পরিবারের সঙ্গে কোনও ভুল বোঝাবুঝি নেই আমাদের।

জাসলিন তাকে বলেছিলেন, ‘বিচিত্র জোড়ি’ হিসাবে দু’জনকে ডাকা হচ্ছে বিগ বসে। গুরু-শিষ্য হিসেবে তারা যেতেই পারেন। তখনও তিনি হ্যাঁ বা না কিছুই বলেননি। পরে অনুপ ওই শো’তে অংশগ্রহণের সিদ্ধান্ত নেন।

তবে প্রথমে কিছু জানতেন না এই শোয়ের নিয়মের বিষয়ে। পরে তিনি জানতে পারেন, ‘লাভ জোড়ি’ হিসাবে ডাকা হচ্ছে তাদের। বিগ বস হাউসে গিয়ে তাদের অন্য ভাবে পরিচয় দেওয়া হয়েছিল। তবে জাসলিন অত্যন্ত স্নেহের পাত্রী। তাই বিয়েতে পিতার দায়িত্ব পালন করবেন তিনি। জাসলিনের বাবাই তাকে সেই দায়িত্ব দিয়েছেন।

অনুপের দাবি, মাথুর পরিবারের সঙ্গে গুরু-শিষ্য সম্পর্ক নিয়ে ভুল বোঝাবুঝি মিটিয়ে নিয়েছেন তিনি। তাই গুরু হিসেবেই স্নেহের পাত্রীর বিয়েতে কন্যাদান করতে ইচ্ছুক।

জাসলিনের সঙ্গে সম্পর্ক কেমন ছিল? অনুপের দাবি, ‘ও আমার স্নেহের পাত্রী। আমাদের সম্পর্ক ভালবাসার ঊর্ধ্বে। আমাদের মধ্যে কখনও কোনও শারীরিক সম্পর্ক ছিল না। জাসলিনের সঙ্গে আমার সম্পর্ক ছিল একেবারেই পবিত্র। সম্পর্ক ছিল শুধু মাত্র সঙ্গীতকে ঘিরেই।’

এর আগে যদিও মডেল আনিশা সিং দাবি করেছিলেন, ‘একবার তারা একে অপরের সঙ্গে চিত্‍কার করছিল। তাদের এ রকম ভাবে আগে কখনও দেখিনি। কারণ, জাসলিন দাবি করছিল, ও অন্তঃসত্ত্বা। আর অনুপের অসাবধানতাই এর জন্য দায়ী।’

শ্রেয়া ঘোষাল মা হচ্ছেন

⊡ বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১