• আজ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মাদারীপুরে বিয়ার ও বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

২:২৭ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ৬, ২০১৯ ঢাকা

ষ্টাফ রিপোর্টার-মাদারীপুর: মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল আজ রবিবার (৬ জানুয়ারী) সকালে ৮৯ ক্যান বিয়ার ও ১ বোতল বিদেশী মদসহ পিতা ও পুত্রকে আটক করেছে। প্রেস রিলিজের মাধ্যমে আটকের কথা র‌্যাব-৮ নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে রবিবার সকালে শরীয়তপুর জেলার জাজিরা থানাধীন কাজীরহাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে দক্ষিণ ডুবুলদিয়া কাজীকান্দি গ্রামের জাজিরা থানার শরিয়তপুর জেলার নুরুল আমিন কাজীর ছেলে মোঃ কোরবান আলী বাবু (২০) ও মৃত আবুল হাসেম কাজীর ছেলে নুরুল আমিনকে আটক করেছে।

র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান – আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা গেছে আটককৃত আসামীদ্বয় পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘ দিন যাবৎ অবৈধ ভাবে বিয়ার ও বিদেশী মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। উদ্ধারকৃত বিয়ার ও বিদেশী মদসহ আটককৃত আসামীদেরকে শরীয়তপুর জেলার জাজিরা থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে শরীয়তপুর জেলার জাজিরা থানায় একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।