সংবাদ শিরোনাম

কক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ফরিদপুরে মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধর্ষ চুরি

২:৪৪ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ৬, ২০১৯ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথায় মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধর্ষ চুরি হওয়ার ঘটনা ঘটেছে।

আজ রবিবার ভোর রাতে উপজেলার যদুনন্দী ইউনিয়নের যদুনন্দী গ্রামে বীর মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন মুন্সীর বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

বীর মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন জানান, রবিবার ভোর রাত ৪টার দিকে তার বাড়ির ঘরের টিন কেটে দরজা খুলে ঘরে প্রবেশ করে মুখে কালো কাপড় বাঁধা দুইজন চোর। এ সময় ঘরে ঘুমিয়ে থাকা মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন, স্ত্রী কোহিনুর বেগম, পুত্রবধু, নাতী ও ছোট কন্যা চিৎকার চেচামেচি করতে গেলে চোরেরা অস্ত্র ঠেকিয়ে জীবন নাশের হুমকি দিলে সবাই জীবনের ভয়ে চুপ করে থাকেন। তখন চোরেরা আলমারী ভেঙ্গে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ও প্রয়োজনীয় কাগজপত্র চুরি করে নিয়ে যায়। চুরির ঘটনার সময় ঘরের বাহিরে পাহারায় আরো লোক থাকার সংকেত পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হবে বলে কোহিনুর বেগম সাংবাদিকদের জানিয়েছেন।

মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেনের বড় ছেলে সোহাগ রেজা ঢাকায় বেসরকারি টেলিভিশন মাইটিভিতে চাকরি করেন। ছোট ছেলে সবুজ মুন্সী পুলিশের চাকরি করেন। ছোট মেয়ে ঢাকায় লেখা-পড়া করেন। বাড়িতে স্ত্রী, পুত্রবধু ও নাতী থাকেন। ছোট মেয়ে দুইদিন আগে ঢাকা থেকে বাড়িতে এসেছেন।

সালথা থানার তদন্ত অফিসার মোঃ আহাদুজ্জামান মিয়া বলেন, চুরির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।