সংবাদ শিরোনাম

যতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধগাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধারদেশেই টিকা উৎপাদনের প্রস্তুতি নেয়া হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রীকক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ময়মনসিংহে সৈয়দ আশরাফের তৃতীয় জানাজায় জনসমুদ্র

৬:০৪ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ৬, ২০১৯ ময়মনসিংহ

আব্দুল মান্নান পল্টন, ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাহ মাঠে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সফল জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের তৃতীয় ও শেষ জানাজা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার বিকেল ৩টার দিকে অনুষ্ঠিত জানাাজা রুপ নেয় জনসমুদ্রে। দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষ এই জানাজায় অংশ নেয়।

জানাজার আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন – আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা ও প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ভাই ডা. সৈয়দ মঞ্জুরুল ইসলাম।

জানাজায় ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের জনপ্রিয় এমপি ফাহমি গোলন্দাজ বাবেল, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের এমপি অ্যাডভোকেট নাজিম উদ্দিন আহমেদ, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্র্রশাসক মোঃ ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদুল হাসান, মহানগর যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনুর রহমান, জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিবসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়।

এর আগে দুপুর আড়াইটার দিকে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে নগরীর সার্কিট হাউজ মাঠে সৈয়দ আশরাফের মরদেহ এসে পৌঁছে। পরে অ্যাম্বুলেন্সে করে মরদেহ নগরীর আঞ্জুমান ঈদগাহ মাঠে নিয়ে যাওয়া হয়। বিকেলে ঢাকার বনানী কবরস্থানে সৈয়দ আশরাফকে সমাহিত করা হবে।