পাবনায় স্বামী পরিত্যক্তা গৃহবধূকে ধর্ষণ; ধর্ষকসহ আটক-৩

৯:৩৪ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ৬, ২০১৯ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু,পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহরে স্বামী পরিত্যক্তা এক গৃহবধূকে (২৮) ধর্ষণের অভিযোগে মানিক হোসেন নামে এক লম্পট সহ তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আটককৃত মানিক উপজেলার নিমাইচরা ইউনিয়নের মির্জাপুর এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে। আটককৃত অপর দুইজন হল- একই এলাকার ইদ্রিস আলী ওরফে ইদ্দি ও ইউপি সদস্য হাসেন আলী।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নিমাইচড়া ইউনিয়নের মির্জাপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে রবিববার ওই গৃহবধূ থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

নির্যাতনের শিকার ওই গৃহবধূ জানান, শনিবার বিকেলে চাটমোহরে ব্যক্তিগত কাজ শেষে বাড়ি ফেরার সময় মির্জাপুর এলাকার শাহজাহান চেয়ারম্যানের ধানের চাতালের পাশে দাঁড়িয়ে থাকেন এবং মোবাইলের মাধ্যমে ফোন করে ভাইকে এসে নিয়ে যেতে বলেন। এমন সময় মানিক হোসেন তাকে (গৃহবধূ) একা পেয়ে জোরপূর্বক চাতালের পাশে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।

পরে রোববার সকালে অভিযোগ দেওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মানিক এবং একই এলাকার ইদ্রিস আলী ওরফে ইদ্দি ও ইউপি সদস্য হাসেন আলীকে আটক করে থানায় নিয়ে আসে।

ঘটনার ব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, ‘অভিযোগ পাওয়ার পর ওই মহিলাকে ডাক্তারী পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযান চালিয়ে মানিকসহ তিন জনকে আটক করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তবে মানিকের নামে অভিযোগ দিলেও তদন্ত করতে গিয়ে আরও দু’একজনের সম্পৃক্ততা আছে বলে মনে হচ্ছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।