কুষ্টিয়ায় পুলিশের অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ গ্রেফতার- ৩

৬:৪৯ পূর্বাহ্ন | সোমবার, জানুয়ারী ৭, ২০১৯ খুলনা

এস.এম. আবু ওবাইদা-আল-মাহাদী, সিনিয়র করেসপন্ডেন্ট, কুষ্টিয়া : কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক অভিযানে ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ।

পুলিশ জানায়, রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশের এস আই সাইফুল ইসলাম,  এস আইপ্রকাশ, এ এস আই আসাদ, এ এস আই সাহেব আলী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি বাজার এলাকা থেকে মহিষকুন্ডি মাঠপাড়া  গ্রামের মৃত সিরাজের ছেলে আজমত (৩৫) ও একই গ্রামে জুয়েলের ছেলে ডেনজার (২৪)কে ৭১ বোতল ফেন্সিডিল সহ আটক করে।

পুলিশ আরো জানায়, আজমত ও ডেনজার ঐ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী তারা দেশের বিভিন্ন এলাকাতে মাদক সরবরাহ করে আসছে।  আজমতের নামে মাদক সহ ৬ টি মামলা আছে এবং ডেনজারের নামে দুটি মামলা আছে।  আরেক অভিযানে সকাল সাড়ে ৮ টার দিকে দৌলতপুর থানা পুলিশের এস আই সাইফুল ইসলাম,  এস আই প্রকাশ, এ এস আই আসাদ, এ এস আই সাহেব আলী গোপন সংবাদের ভিত্তিতে, সোনাইকুন্ডি গ্রামের মৃত গোলাম মস্তফার ছেলে রঞ্জু (২৮) কে ৩৪ পিচ ইয়াবা সহ আটক করে পুলিশ।

দৌলতপুর থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজমত ও ডেনজারকে  ৭১ বতল ফেন্সিডিল সহ আটক ও ৩৪ পিচ ইয়াবা সহ রঞ্জু কে আটক করেছে থানা পুলিশ।  তাদের নামে থানায় মাদক আইনে পৃথক ২ মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।