রাজধানীতে ২০ হাজার পিস ইয়াবা সহ র‍্যাবের হাতে আটক-৪


সময়ের কণ্ঠস্বর ডেস্ক:  রাজধানীর মোহাম্মদপুর থানাধীন বসিলা থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

শনিবার গভীর রাতে র‍্যাব-২  মোহাম্মদপুর থানা এলাকায় বসিলা রোডস্থ হোটেল মহানগর সংলগ্ন জনতা কাঁচাবাজারের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলেন- মোজাম্মেল (৩০), মঞ্জুর আলম (৪৩), সজিব হাওলাদার (৩১), মোছা. লাবনী (২৫)।

র‍্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, কক্সবাজার থেকে আসা ইয়াবার চালানটি গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন বসিলায় থেকে জব্দ করা হয়।

তিনি বলেন, তথ্যের ভিত্তিতে র‍্যাব-২ এর একটি দল মোহাম্মদপুর বসিলা মোড়ের পাশে চেকপোস্ট পরিচালনা করে। মধ্য রাতে চেকপোস্টের দূরে গাড়ি থেকে নেমে পালানোর সময় ওই চারজনকে আটক করা হয়। পরে তাদের দেহ ও হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে মোট ২০ হাজার পিস ইয়াবা জব্দ কর হয়।

জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, কক্সবাজারের ইয়াবা ব্যবসায়ী (রহমান, নবী ও ওমর ফারুক) নিকট হতে তারা প্রতিনিয়ত ইয়াবার চালান ঢাকা নিয়ে এসে তাদের সহযোগীদের (আরিফ, হাসান, জামাল, বিপ্লব, মোস্তাফিজ, উজ্জল ও কামাল) নিকট সরবরাহ করতো। প্রতিবারের মত এবারও তারা টেকনাফ থেকে ইয়াবা ব্যবসায়ীর (রহমান, নবী ও ওমর ফারুক) কাছ থেকে এই চালান নিয়ে এসে ঢাকায় তাদের সহযোগীদের নিকট হস্তান্তর করতে মোহাম্মদপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধের কাছাকাছি পলাতক আসামি আরিফের বাসায় যাচ্ছিল।

আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

◷ ১০:১১ পূর্বাহ্ন ৷ সোমবার, জানুয়ারী ৭, ২০১৯ ঢাকা