মুন্সীগঞ্জে রাস্তার পাশ থেকে স্কুল শিক্ষকের লাশ উদ্ধার

১২:০১ অপরাহ্ন | সোমবার, জানুয়ারী ৭, ২০১৯ ঢাকা

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সদর উপজেরার রামপাল ইউনিয়নের সুখবাসপুর এলাকার রাস্তার পাশ হতে থেকে ইসরাফিল হক (৩১) নামে এক স্কুল শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার রাত সাড়ে ১১টার দিকে হাতিমার পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা অজ্ঞাত হিসাবে তার লাশ উদ্ধার করে। পর লাশের পরিচয় নিশ্চিত করে টঙ্গীবাড়ী উপজেলা বেতকা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিউদ্দিন আল মামুন।

নিহত ইসরাফিল ঐ বিদ্যালয়ের গনিত ও বিজ্ঞান বিষয়ের শিক্ষক ছিলেন বলে সাংবাদিকদের জানিয়েছে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসেন জানান, চাপাইনবাবগঞ্জ জেলার নাম মহিজবুর রহমানের পুত্র ইসরাফিল গত ২০১৪ সাল হতে বিদ্যালয়টিতে শিক্ষকতা করতেন। র্দীঘদিন যাবত সে সদর উপজেরার জিহসতলা এলাকায় ভাড়া বাসায় থেকে আসছিলো।

হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর আমিনুল ইসলাম জানান, রাতে স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে সুখবাসপুর হতে এক অজ্ঞাত লাশ উদ্ধার করা হয়েছে। পরে পরিচয় নিশ্চিত হয়েছি। মাথায় গুরুত্বর আঘাত দেখে প্রাথমিক ভাবে ধারণা করছি হত্যাকান্ডের পর লাশ ঐ স্থানে ফেলে রাখে হত্যাকারীরা। ময়নাতদন্তের জন্য লাশ মুন্সিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।