• আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১১ বছর বয়স থেকেই রণবীরকে ভালবাসতেন আলিয়া!

৬:৩২ অপরাহ্ন | সোমবার, জানুয়ারী ৭, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- দীপভীরের পর বলিউডের এখন সবথেকে চর্চিত জুটি আলিয়া রণবীর। তবে তাঁদের এই ভালবাসা নতুন নয়, জানেন কি মাত্র ১১ বছর বয়সেই রণবীরকে মনে ধরেছিলেন আলিয়া।

রণবীর বা আলিয়া দুজনের কেউই তাঁদের একে অপরের প্রতি ভালোলাগার কথা লুকোননি কখনও। প্রথম থেকে কোনও দ্বিধা না রেখে প্রকাশ্যে একে অপরের নতুন সম্পর্কের কথা জানিয়ে এসেছেন।

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের একটি সাক্ষাত্‍কারে উপস্থিত হন দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মা, টাব্বু, রানি সহ বেশ কয়েকজন তারকা। আর সেখানেই উঠে আসে তারকাদের ছেলেবেলার সেলিব্রিটি ক্রাশ-এর প্রসঙ্গ। যেখানে বাকিদের কেউ লিওনার্দ দি ক্যাপ্রিও, কেউ জর্জ মাইকেলের নাম নেন, তখন আলিয়া তাঁর ছেলেবেলার সেলিব্রিটি ক্রাশ হিসাবেও নাম নেন রণবীর কাপুরের।

আলিয়া বলেন, ”রণবীরের সঙ্গে আমার প্রথম আলাপ হয় তখন আমার বয়স ১১। আমি ব্ল্যাকের জন্য অডিশন দিতে গিয়েছিলাম। (প্রসঙ্গত,সঞ্জয়লীলা ভনসালির ব্ল্যাক ছবি সহকারি প্রযোজকের ভূমিকায় কাজ করেছেন রণবীর কাপুর) সেখানেই প্রথম রণবীরের সঙ্গে আলাপ হয়, তখন থেকেই ওর (রণবীর) প্রতি আমার ভালোলাগা তারপরে ‘সাওয়ারিয়া’ ছবিতে ওকে প্রথম দেখা গেল অনস্ক্রিন”।

আলিয়ার এই কথা বলার পরই অনুষ্কা শর্মা আলিয়াকে প্রশ্ন করেন, ”যদি তাঁর ঘরে কোনও রণবীরের পোস্টার থাকত তাহলে তিনি কি করতেন?” উত্তরে আলিয়া বলেন, ”আমি ওই ছবির দিকেই তাকিয়ে থাকতাম”।

যদিও এর আগে কফি উইথ করণে এসে আলিয়া একইভাবে রণবীর কপূরের প্রতি ক্রাশের কথা শেয়ার করেন। এমনকি তাঁদের সম্পর্ক শুরুর আগেই রণবীরকে বিয়ে করতে চান বলেও ইচ্ছা প্রকাশ করেন আলিয়া।