সংবাদ শিরোনাম

ভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘটচমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর‘আত্মত্যাগের মধ্যেই হলো একজন মানুষের জীবনের স্বার্থকতা’: উপাচার্য ড. হারুন-অর-রশিদদণ্ডিত আসামি দিয়ে সুবর্ণ জয়ন্তী উদ্বোধন করে মুক্তিযুদ্ধের প্রতি অসম্মান করেছে বিএনপিবাংলাদেশ এখন চীন-ভারত-মালয়েশিয়ার কাতারে : অর্থমন্ত্রীপেট্রাপোল বন্দরে বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় ৫ হাজার ট্রাক !ইসিকে হেয় করতে যা দরকার সবই করছেন মাহবুব তালুকদার: সিইসিআশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১০

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মান্দায় বালুবাহী ট্রাক্টরের চাপায় মাছ ব্যবসায়ি নিহত

৭:২৮ অপরাহ্ন | সোমবার, জানুয়ারী ৭, ২০১৯ রাজশাহী

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় বালুবাহী ট্রাক্টরের চাপায় আব্দুল খালেক (৩৫) নামে এক মাছ ব্যবসায়ি নিহত হয়েছেন। নিহত আব্দুল খালেক উপজেলার পারকুলিহার মৎস্যজীবী পাড়ার মোজাম্মেল হকের ছেলে।

আজ সোমবার বিকেল ৩টার দিকে পাঁজরভাঙ্গা-জলছত্র রাস্তার টগরের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় দুই পথচারি আহত হয়েছেন। তারা হলেন – রহিদুল ইসলাম (৩২) ও করিম বকস (৫২)। রহিদুল ইসলাম কাঁশোপাড়া গ্রামের ইলিম শেখ ও করিম নাপিতপাড়া গ্রামের ফারাজ উদ্দিন মৃধার ছেলে। আহতদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন মান্দা থানার ওসি মোজাফফর হোসেন জানান, নিহত আব্দুল খালেক পাঁজরভাঙ্গা বাজার থেকে মাছ কিনে বিক্রির জন্য সিংগীহাটে যাচ্ছিলেন। পথে উল্লেখিত স্থানে দ্রুতগামী বালুবাহী একটি ট্রাক্টর তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ি আব্দুল খালেক নিহত ও দুই পথচারি আহন হন। ঘাতক ট্রাক্টরটি হেফাজতে নেয়া হয়েছে।