সংবাদ শিরোনাম

ওবায়দুল কাদের সাহেব আমি রাজাকারের সন্তান নই: কাদের মির্জাসিলেটে সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদহিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মঙ্গলবার খেলবেন গেইল

১০:৫৩ অপরাহ্ন | সোমবার, জানুয়ারী ৭, ২০১৯ খেলা

স্পোর্টস আপডেট ডেস্কঃ ক্রিস গেইল বিপিএলের চলতি ষষ্ঠ রাউন্ডে রংপুর রাইডার্সের হয়ে খেলার জন্য আসরের শুরুর দিনই ঢাকায় এসে পৌঁছান।

কিন্তু তার এনওসি তথা অনুমত্রিপত্র সময়মতো না আসায় রংপুরের প্রথম দুই ম্যাচে খেলতে পারেননি ব্যাটিং দানব গেইল।

তবে মঙ্গলবার রংপুরের তৃতীয় ম্যাচে খেলতে কোনো অসুবিধা নেই ক্রিস গেইলের।

বিষয়টি নিশ্চিত করে রংপুর রাইডার্সের মিডিয়া ম্যানেজার বলেন, গেইলের অনুমতিপত্র চলে এসেছে, তার এখন আর খেলতে কোনো সমস্যা নেই।

এবারের আসরে রংপুরের হয়ে খেলার কথা রয়েছে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সের। তবে টি-টোয়েন্টি ক্রিকেটের এই ব্যাটিং দানবকে এখনই পাচ্ছে না রংপুর।