সংবাদ শিরোনাম

দেশে আবারও লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ, মৃত্যু ১৩ফের করোনার সংক্রমণ বাড়ার আশঙ্কা, প্রধানমন্ত্রীর তিন নির্দেশনাবাংলাদেশ-ভারত সম্পর্ক আরও মজবুত হবে: : নরেন্দ্র মোদিসীমানা বাণিজ্যের ক্ষেত্রে বাধা হওয়া উচিত নয়: প্রধানমন্ত্রীগাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটককালকিনিতে পরকীয়া প্রেমিক-প্রেমিকা আপত্তিকর অবস্থায়  আটকজিয়াউর রহমানকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য আপত্তিকর: রিজভীনিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস ধানক্ষেতে, আহত ১৫রংপুরে ধর্ষণ মামলায় এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিটসিরাজগঞ্জে পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ছয় বছরের ছোট্ট মেয়ের নাকের ভিতর থেকে বের করা হল তিন ইঞ্চি লম্বা জোঁক!

৩:৫৩ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৮, ২০১৯ চিত্র বিচিত্র

চিত্র-বিচিত্র ডেস্ক :: মানুষের শরীর খুবই সংবেদনশীল। সামান্য কিছু পরিবর্তনেও অনেক রকম সমস্যা দেখা দিতে পারে মানুষের শরীরে। প্রায় এক মাসেরও বেশি সময় ধরে ভিয়েতনামের বাসিন্দা ছোট্ট ফিন নান বুঝতে পারছিল তার নাকের ভিতরে যেন নড়াচড়া করছে কেউ।

বাবা মায়ের কাছে জানাতেই ফিনের বাবা মা চিন্তায় পড়েন। নিয়ে যান ডাক্তারের কাছে। তারপর ডাক্তাররা যা আবিষ্কার করেন তা শুনলে শিউরে উঠবেন যে কেউ।

ডাক্তাররা ফিনকে পরীক্ষা করে জানতে পারেন তার নাকের ভিতরে রয়েছে প্রায় ৩ ইঞ্চি লম্বা একটি জোঁক। প্রায় একমাস ধরে তার শরীরের মধ্যেই বেড়ে উঠছিল সেই জোঁকটি। ডাক্তার জোঁকটির অবস্থান খুঁজে নিয়ে সতর্ক অস্ত্রোপচারের মাধ্যমে ছয় বছরের ছোট্ট শিশুটির নাক থেকে টেনে বের করেন।

অস্ত্রোপচারের সময় শান্ত হয়েই বসেছিল ছোট্ট ফিন। নাকের ভিতর থেকে বের করা জোঁকটি দেখে সে নিজেও অবাক চোখে তাকিয়ে থাকে।

কিন্তু জোঁকটি ফিনের নাকের মধ্যে প্রবেশই বা করল কী ভাবে? ডাক্তাররা মনে করছেন, নদী থেকে পানি খেতে গিয়েই এই কালো জোঁকটি ফিনের নাকের মধ্যে ঢুকে পড়ে। কিন্তু আদতে ঠিক কী ভাবে জোঁকটি ফিনের নাকের মধ্যে ঢুকে গিয়েছিল তা জানে না ফিন নিজেও। জোঁকটি তার নাক থেকে বের করে দেবার পর স্বস্তি পেয়েছে ফিন। তার বাবা মাও আত্ঙ্ক থেকে মুক্তি পেয়েছেন। ফিনের নাক থেকে পোকাটি বের করার ভিডিওটি ভাইরাল হয়েছে।

২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

⊡ সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০২১

এক মুলার ওজন সাড়ে ৮ কেজি !

⊡ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

স্ত্রীর সঙ্গে প্রেমিকা নিয়ে গেলে অর্ধেক ছাড়!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ১২, ২০২১

Chicken ২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১