রংপুরে মাদক বিরোধি অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার-৪

৬:৪৩ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৮, ২০১৯ রংপুর

মেজবাহুল হিমেল, রংপুর প্রতিনিধি: রংপুরে মাদক বিরোধি অভিযানে ফেন্সিডিলসহ চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ। নগরীর কলেজ রোড চারতলা মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। আজ মঙ্গলবার দুপুরে এ তথ্য জানান রংপুর কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত পৌনে এগারোটার সময় কলেজ রোড চারতলা মোড় এলাকার মিজান ফিলিং স্টেশনের সামন থেকে ফেন্সিডিলসহ চার যুবককে গ্রেফতার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

গ্রেফতাররা হলেন – কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার নওদাবস বড়ভিটা গ্রামের মোজাম্মেল হকের ছেলে নুরনবী মিয়া (২১), একই উপজেলার নাগদাহ গ্রামের সহির উদ্দিনের ছেলে মোঃ বাদশা মিয়া (২০), জয়নুল আবেদীনের পুত্র রশিদুল ইসলাম তুষার (২০) ও হলোখানা ইউনিয়নের সদর থানা এলাকার মমিন মিয়ার ছেলে নাইমুর রহমান নাসিম (২১)।

গ্রেফতারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি রেজাউল ইসলাম।

তিনি আরো জানান – কোতয়ালী থানার এসআই ফেরদৌস আহমেদ, সঙ্গীয় অফিসার এসআই আসাদুজ্জামান আসাদ, এসআই মামুনুর রশিদ, এসআই এরশাদ আলী, এসআই মনোয়ার হোসেন, এএসআই আশরাফুজ্জামান, মোবাইল-২ নাইট এএসআই শ্রী শংকর, ফয়জুল ইসলাম, ফারিকুত জামান এই অভিযান পরিচালনা করেন।