সংবাদ শিরোনাম
  • আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শুক্রবার পাবনা যাচ্ছেন হিরো আলম

১২:৩৬ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৯, ২০১৯ আলোচিত বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- অসহায় শীতার্থদের সাহায্যার্থে আগামী শুক্রবার (১১ জানুয়ারি) পাবনা যাচ্ছেন আলোচিত মডেল-অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম।

এদিন বিকালে পাবনার সাঁথিয়া উপজেলার বনগ্রাম মাঠে দু:স্থ ও অসহায় মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করবেন সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়া বগুড়ার আলোচিত এই স্বতন্ত্র প্রার্থী।

জানা যায়, শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেছে ‘মায়া ওয়েল ফেয়ার ফাউন্ডেশন’ নামের স্থানীয় একটি সংগঠন। এখানে প্রধান অতিথি হিসেবে হিরো আলম শীতার্ত দরিদ্র জনগণের সাহায্যার্থে শীতবস্ত্র বিতরণ করবেন।

সংগঠনের মুখপাত্র সঞ্জিত সরকার সময়ের কণ্ঠস্বরকে বলেন, অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখানে হিরো আলমের সমর্থকদের মিলন মেলা সৃষ্টি হবে বলে আমরা আশাবাদি। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে হিরো আলম আসছেন জেনে স্থানীয় তরুণ প্রজন্মের ব্যাপক সাড়া ফেলেছে।

উল্লেখ্য, ‘ভোটের রাতে নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষিত নারীকে’ দেখতে গত শনিবার নোয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে যান হিরো আলম। এসময় ধর্ষিত নারী ও তার পরিবারের সঙ্গে কথা বলেন তিনি।

আরও পড়ুন-

সুবর্ণচরে গণধর্ষণের শিকার গৃহবধূকে দেখতে গেলেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদক, সময়ের কন্ঠস্বর: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের দিন গণধর্ষণের শিকার সুবর্ণচরের সেই গৃহবধূকে দেখতে গেছেন মডেল-অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম।

শনিবার (০৫ জানুয়ারি) সকালে তিনি নোয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে নির্যাতিতা গৃহবধূ ও তার পরিবারের সাথে দেখা করেন।

এসময় হিরো আলম সাংবাদিকদের বলেন, ‘গরীব গরীবের দুঃখ বোঝে, তাই আমি এতোদূর থেকে ছুটে আসছি। আমি নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তি চাই। চাই তাদের ফাঁসি হোক, এমন ঘটনা যেন আর বাংলার ঘরে না ঘটে। ‘

তিনি বলেন, ‘নির্বাচনের দিন আমাকেও মারধর করা হয়েছে। আমার বিচার পরে, আগে আমার এই বোনের অপরাধীদের বিচার করেন।

একাদশ সংসদ নির্বাচনে ভোটের দিন রোববার রাতে সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রুহুল আমিনের নেতৃত্বে একদল যুবক ওই নারীর বসতঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে তার স্বামী-সন্তানদের অস্ত্রের মুখে হাত-পা বেঁধে ফেলে। পরে ওই নারীকে ঘরের বাইরে নিয়ে দুর্বৃত্তরা ধর্ষণ করে। তাকে শারীরিকভাবে নির্যাতনও করা হয়।

এ ঘটনায় সোমবার রাতে নির্যাতিত গৃহবধূর স্বামী বাদী হয়ে চরজব্বার থানায় ৯ জনের নাম উল্লেখ করে মামলা করেন। এতে উল্লেখ করা হয়, ৩০ ডিসেম্বর দুপুরে সংসদ নির্বাচনে সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের ১৪ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে যান। ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ায় ওই নারীর সঙ্গে কেন্দ্রে থাকা স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের তর্ক হয়। যুবকরা ওই নারীকে দেখে নেওয়ার হুমকি দেয়। পরে ওই রাতেই গণধর্ষণের শিকার হন চার সন্তানের জননী ওই গৃহবধূ।