সংবাদ শিরোনাম

আল-জাজিরার বিরুদ্ধে ৫০০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণের মামলারাজশাহীতে বিএনপির সমাবেশ আজ, সব রুটের বাস বন্ধনিষেধাজ্ঞা পৌঁছানোর ৫২ মিনিট আগে বেনাপোল দিয়ে ভারতে পালান পি কে হালদার৮ম শ্রেণি পাস করে ‘ডাক্তার’, চেম্বার খুলে দেখছেন রোগী!বাংলাদেশের ডিজিটাল নিরাপত্তা আইন পুনর্বিবেচনার আহ্বান জাতিসংঘেরফুলবাড়ীতে টিভি দেখার প্রলোভনে প্রতিবন্ধী শিশুকে বলাৎকারআল-জাজিরা একটা নাটক লিখেছে, যা বেমানান: পররাষ্ট্রমন্ত্রীসিএমপিতে ৮ পুলিশ কর্মকর্তার দফতর বদলক্রাইস্টচার্চে আবারও ‘গোলাগুলির শব্দ’, শিউরে উঠলেন তামিম!নাইজেরিয়ায় হিজাব বিতর্ক: মুসলিম ছাত্রীদের পক্ষে রায়

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

৫ ঘন্টা পর কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল শুরু

১০:৩৮ পূর্বাহ্ন | শনিবার, জানুয়ারী ১২, ২০১৯ ঢাকা

ষ্টাফ রিপোর্টার,মাদারীপুর: ঘন কুয়াশার কারণে পাঁচ ঘণ্টা বন্ধ থাকার পর কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌ পথে পুনরায় ফেরি চলাচল শুরু হয়েছে।

শনিবার সকাল সোয়া ৯টার দিকে পদ্মার অববাহিকায় কুয়াশার ঘনত্ব কমে গেলে এ নৌ পথে ফেরি চলাচল শুরু করে কর্তৃপক্ষ।

এর আগে ঘন কুয়াশার কারণে নৌ দুর্ঘটনা এড়াতে ভোর চারটা থেকে এ রুটে ফেরি চলাচল বন্ধ হয়ে যায়। যাত্রী ও যানবাহন নিয়ে মাঝ নদীতে আটকে পড়ে চারটি ফেরি।

এদিকে পাঁচ ঘণ্টা ফেরি চলাচল বন্ধ থাকায় নদী পারের জন্য দক্ষিণাঞ্চলের জেলা থেকে আসা যানবাহনের কিছুটা চাপ পড়েছে কাঁঠালবাড়ী-শিমুলিয়া ঘাটে।

বিআইডব্লিউটিসির কাঁঠালবাড়ী ফেরি ঘাটের ব্যবস্থাপক আব্দুস সালাম মিয়া বলেন, ঘন কুয়াশার কারণে ভোর  চারটা থেকে সকাল নয়টা পর্যন্ত পাঁচ ঘন্টা ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছিল। কুয়াশা  ছেড়ে যাওয়ায় সকাল নয়টা থেকে ফেরি চলাচল শুরু হয়েছ বলে তিনি সময়ের কণ্ঠস্বরকে নিশ্চিত করেন।