সংবাদ শিরোনাম

কক্সবাজারে নারী মাদক ব্যবসায়ীর অর্থ লুট, এসআইসহ ৩ পুলিশ বরখাস্তবয়স ১০০ ছুঁইছুঁই, দুলি খাতুনের ভাগ্যে কবে জুটবে বয়স্ক ভাতা?ওয়ান শুটারগান ও গুলিসহ আনোয়ারার গেট্টু নাছির গ্রেপ্তারপ্রয়োজনে আরও ভ্যাকসিন কেনা হবে: প্রধানমন্ত্রীটাঙ্গাইলে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্তজামালপুরে বাগানে মিলল তরুণীর ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্যসুবর্ণচরে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্নহত্যাভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘট

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় নিহত-১

১১:১১ পূর্বাহ্ন | শনিবার, জানুয়ারী ১২, ২০১৯ রাজশাহী

সিয়াম সাহারিয়া, পত্নীতলা (নওগাঁঁ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় বাস ও ব্যাটারি চালিত সিএনজির সংঘর্ষে দুদুসোনার (৩৫) নামে একজন নিহত হয়েছেন। গুরুত্বর আহত হয়েছে আরও দুইজন।

আজ শনিবার (১২ জানুয়ারি) সকাল ৯টায় উপজেলার নজিপুর-সাপাহার সড়কে আর্দশ গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুদুসোনার বদলগাছি উপজেলার খোজাগাড়ি গ্রামের মৃত জামাল সোনারের ছেলে। গুরুত্বর আহত হয়েছেন একই গ্রামের শফির উদ্দীনের ছেলে সানোয়ার (৪৫) এবং মালেক সোনারের ছেলে আবুল সোনার (৪৮)।

স্থানীয়রা জানায়, নজিপুর সদর থেকে ব্যাটারি চালিত সিএনজি নিয়ে দুদুসোনার সহ অপর দুুইজন সাপাহারের দিকে যাচ্ছিলেন। পথে আর্দশ গ্রাম এলাকায় পৌছালে সাপাহার থেকে আসা একটি বাসের সঙ্গে সিএনজিটির সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা তিন আরোহীর মধ্যে ঘটনাস্থলে নিহত হন দুদুসোনার এবং আহত হয় আরো দুইজন। পরে গুরুত্বর অবস্থায় আহতদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি আটক করা হয়েছে এবং দুর্ঘটনার কারন তদন্ত করা হচ্ছে।