রিফাত হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ, মহাসড়ক অবরোধ

২:০০ অপরাহ্ন | শনিবার, জানুয়ারী ১২, ২০১৯ ঢাকা

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি: উপজেলার গজারিয়ায় কলেজ ছাত্র রিফাত দেওয়ান (১৭) হত্যাকান্ডের প্রতিবাদের মানববন্ধন পরবর্তী বিক্ষোভ মিছিল ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে এলাকাবাসী।

আজ শনিবার সকাল সাড়ে এগারোটার দিকে উপজেলার চর বাউশিয়া বাস স্ট্যান্ড এলাকায় মানববন্ধনের আয়োজন করে এলাকাবাসী। মানববন্ধন শেষে তারা বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান দেন। এ সময় মহাসড়ক অবরোধ করে প্রায় ১৫ মিনিট যান চলাচল বন্ধ করে রাখেন তারা। এতে মহাসড়কের উভয় পাশে যানবাহন আটকা পড়ে যানজট সৃষ্টি হয়। পরে পুলিশের হস্তক্ষেপে মহাসড়কে থেকে সড়ে যায় বিক্ষুব্ধ এলাকাবাসী।

দুপুর বারোটার দিকে ইউনিয়নটির চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান ও গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হারুন অর রশীদ ঘটনাস্থলে এসে জড়িতদের অনতিবিলম্বে আটক ও বিচারের আশ্বাস দিলে বাড়ী ফিরে যান তারা।

উল্লেখ্য, ব্যাডমিন্টন খেলার কথা বলে গত রবিবার দিনগত রাত ৯ টার দিকে উপজেলার পোড়াচক বাউশিয়া গ্রামের বাড়ি থেকে ডেকে নিয়ে বন্ধু শিশির ও শুভ কলেজ ছাত্র রিফাতকে ছুরিকাঘাত করে। পরদিন সোমবার বিকেল ৩ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই কলেজ ছাত্র মারা যায়। গত মঙ্গলবার রাত ৭ টার দিকে নিহতের বাবা কামরুল দেওয়ান বাদী হয়ে নিহত কলেজ ছাত্রের ২ বন্ধু শিশির দেওয়ান ও শুভ হোসেনকে আসামী করে গজারিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।