সাতক্ষীরা রেজিস্ট্রি অফিসে দুর্নীতির প্রতিবাদে ভূমিহীন ঐক্যপরিষদের মানববন্ধন


সাতক্ষীরা প্রতিনিধি: রেজিস্টার ও সাব রেজিস্টারের নেতৃত্বে দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে সাতক্ষীরা রেজিস্ট্রি অফিস। শনিবার সকাল ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে ঘুষখোর ও দুর্নীতিবাজ সাতক্ষীরা জেলা রেজিস্টার ও তার সহযোগী সাব-রেজিস্টারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে জেলা ভূমিহীন ঐক্যপরিষদ।

সাতক্ষীরা জেলা ভূমিহীন ঐক্যপরিষদের সভাপতি কওছার আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা নাগরিক আন্দোলন মঞ্চের আহবায়ক ও জজকোর্টের অতিরিক্ত পিপি অ্যাড. ফাহিমুল হক কিসলু, জেলা ভূমিহীন ঐক্যপরিষদের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, সহ-সভাপতি মফিজুর রহমান, আরমান আলী, অর্থ সম্পাদক মনিরুজ্জামান, মারুফা খাতুন, বাবলু হাসান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ঘুষ, অনিয়ম, দুর্নীতি ও জমির শ্রেণি পরিবর্তন করে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে দলিল রেজিস্ট্রি করে লক্ষ্য লক্ষ্য টাকা হাতিয়ে নিচ্ছে জেলা রেজিস্টার মুন্সি রুহুল ইসলাম ও তার সহযোগী সাব-রেজিস্টার রফিকুল ইসলাম। তারা ঘুষের টাকা আদায় করার জন্য নকল নবিশ আবুল কাশেমসহ কয়েকজন ব্যক্তিকে নিয়োগ দিয়েছেন। জেলা রেজিস্টারের কথামত প্রতিদিন প্রায় ১০লক্ষ্য টাকা জনসাধারণের কাছ থেকে চাঁদা আদায়ের মিশন বাস্তবায়ন করে যাচ্ছে ওই চক্র। এছাড়া জেলা রেজিস্টার মুন্সি রুহুল ইসলামের বিরুদ্ধে জন্ম তারিখ জালিয়াতি করে দীর্ঘদিন ধরে চাকুরী করার অভিযোগ রয়েছে।

◷ ২:৫৬ অপরাহ্ন ৷ শনিবার, জানুয়ারী ১২, ২০১৯ খুলনা