• আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ক্যাটরিনাকে অশালীন প্রস্তাব রণবীরের, ভিডিও ভাইরাল

১:৫৫ পূর্বাহ্ন | রবিবার, জানুয়ারী ১৩, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: সোশ্যাল মিডিয়ায় বলিউড বলতে এখন একটাই খবর: মহিলাদের নিয়ে অশালীন মন্তব্যে দুটি ম্যাচের জন্য নির্বাসিত হয়েছেন ভারতের ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। তাঁর বিরুদ্ধে সরব সকলে। ‘কফি উইথ করণ’এ এসে মহিলাদের নিয়ে এতটাই অশালীন মন্তব্য করেছেন যে এপিসোডটি নেট থেকে তুলে নেওয়া হয়েছে।

হার্দিকের সঙ্গে ছিলেন কে এল রাহুলও। করণ জোহর এবং কে এল রাহুলও তাঁর কথায় রীতিমত হাসাহাসি করেছেন। সেই কারণে তাঁদের বিরুদ্ধে নানা কথা উঠে সাইবার দুনিয়ায়। এতো গেল হার্দিকের কথা, কিন্তু মহিলাদের সম্মান দেওয়ার ব্যাপারে পিছিয়ে রয়েছে খোদ কাপুর পরিবারও।

রণবীর কাপুর। মিডিয়ার সামনে অতিরিক্ত মার্জিত ভঙ্গিমায় কথা বলার কারণে তাঁর ফ্যান গোটা দেশবাসী। কিন্তু মিডিয়ার পিছনে মানুষটা ঠিক কেমন, সেটাই প্রকাশ্যে এলো ট্যুইটারের এক ভিডিওর মাধ্যমে।

ট্যুইটারে যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেটা বেশ পুরনো। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সাক্ষাত্‍কারের অফ ক্যামেরায় ক্যাটরিনা নিজের মাইক ঠিক করছেন। পেছনেই দাঁড়িয়ে ক্যাটরিনার হেল্পিং হ্যান্ড। পাশে রণবীর সহ বসেছিলেন আরও দু’জন ব্যক্তি।

হঠাত্‍ সকলের সামনে রণবীর বলে উঠলেন, ‘কী ব্যাপার! বারবার মাইক পড়ে যাচ্ছে তোমার। আমি ঠিক করে দেব?’ ঠাট্টার মতো একটা এক্সপ্রেশন নিয়েই এই কথাটি বলেন অভিনেতা। ক্যাটরিনা শুনে বেশ রেগেই ঘুরে তাকালেন রণবীরের দিকে।

সঙ্গে সঙ্গে বলে উঠলেন, ‘এই ধরণের কথা তুমি বলতে পার না। উচিত নয় বলা।’ ক্যাটরিনার চোখ মুখে দেখেই বোঝা যাচ্ছে যে তিনি কতটা বিরক্ত হয়েছেন। রণবীরের এই ব্যবহারে মোটেই খুশি নন তাঁর ভক্তরাও। ভিডিওটির ক্যাপশনে লেখা, এই সময় রণবীর, দীপিকাকে ডেট করতেন।

তাই রণবীর-ভক্তরা তাঁর কথায় খুশি না হলেও এও প্রশ্ন করেছে, এতটাই যখন রাগ হয়েছিল তাহলে রণবীরের সঙ্গে সম্পর্কে গিয়েছিলেন কেন ক্যাটরিনা। ভিডিওর কমেন্ট সেকশনে পাওয়া গেছে রণবীর সিংয়ের একটি ভিডিও। যেখানে ‘কফি উইথ করণ’ আনুষ্কার সঙ্গে অশালীন ঠাট্টা করছেন রণবীর।

এখানে দেখুন

মিথিলা মিথিলাকে মণ্ডপে নিয়ে বিপাকে সৃজিত

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

গোমূত্র খেয়ে সুস্থ আছেন অক্ষয়!

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

mithila সৃজিত-মিথিলার ঘরে হ্যারি ও হারমাইনি!

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

kangna কঙ্গনাকে ধর্ষণের হুমকি!

বুধবার, অক্টোবর ২১, ২০২০