• আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

রাবির ছাত্রলীগ শাখার সাথে আরএমপির সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা

১২:১৯ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ১৩, ২০১৯ রাজশাহী

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতনিধি: শনিবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের সম্মেলন কক্ষে আরএমপির পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ শাখার নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন – আরএমপির ডিসি (বোয়ালিয়া) মোঃ আমির জাফর, এসএসপি (সিটিএসবি) মোঃ আলমগীর হোসেন, এডিসি (মতিহার) মোঃ হাতেম আলী, এসি (মতিহার) মোঃ শামছুল আযম, এসি (সিটিএসবি) মোঃ ইফতে খায়ের আলম, অফিসার ইনচার্জ (মতিহার থানা) মোঃ শাহাদাত হোসেন খান, রাঃবিঃ ছাত্রলীগ শাখার সভাপতি গোলাম কিবরিয়া, সেক্রেটারী ফয়সাল আহমেদ রুনু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মতিবিনিময় সভায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশ, আইন-শৃঙ্খলা, জঙ্গীবাদ প্রতিরোধ, মাদক বিরোধী কঠোর অবস্থান, সাইবার ক্রাইম বিষয়ক সচেতনতা, সংস্কৃতি চর্চা, মেধা বিকাশ, সামাজিক কর্মকান্ডে সক্রিয় অংশ গ্রহণ ইত্যাদি বিষয়ে আলোচনা হয়। সাধারণ ছাত্র-ছাত্রীবৃন্দের জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ যাতে ইতিবাচক ও সহযোগিতা মূলক কর্মকান্ড গ্রহণ করে এ বিষয়েও গুরুত্ব আরোপ করা হয়।

পুলিশ কমিশনার হাফিজ আক্তার তার বক্তব্যে বলেন, ইতিবাচক দৃষ্টিভঙ্গী নিয়ে ভবিষ্যৎ নেতৃত্বের বিকাশ ঘটাতে হবে। বর্তমানে বাংলাদেশ যে উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে চলেছে তার ধারক ও বাহক হচ্ছে শিক্ষার্থীরা। মাদক, জঙ্গীবাদ, সাইবার ক্রাইমসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড প্রতিরোধ করে সমাজের জন্য কল্যাণকর ও মঙ্গলময় এমন ধরনের কর্মকান্ডে শিক্ষার্থীদের অংশ গ্রহণ নিশ্চিত করতে হবে। তদুপরি আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশকে প্রয়োজনীয় তথ্য দিয়ে সহযোগিতা করারও আহবান জানান।