সংবাদ শিরোনাম

নোয়াখালীর সোনাইমুড়ীতে গৃহবধূর দেহ তল্লাশি করে মিলল ইয়াবাটুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দের শ্রদ্ধাপাবনায় স্ত্রীর মামলায় পুলিশ কনস্টেবলের ২ বছরের কারাদন্ডনওগাঁয় সময়ের একবছর পরও শেষ হয়নি কাজ: ধুলাবালুতে নিত্য দুর্ভোগবিএনপির বুদ্ধি আছে কি না জানি না: ডা. জাফরুল্লাহকিশোরগঞ্জে ৭টি তক্ষকসহ এক পাচারকারীকে আটকবেরোবি উপাচার্যের বিরুদ্ধে ৪৫ অভিযোগ তদন্তে আসছে ইউজিসিশহীদ মিনারে এইচ টি ইমামকে শেষ শ্রদ্ধাইট বিক্রি চালুর দাবিতে রাঙামাটিতে সংবাদ সম্মেলনশায়েস্তাগঞ্জে পরিত্যক্ত ভবনেই চলছে বন বিভাগের অফিসের কার্যক্রম

  • আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আজ প্রথম অফিস করলেন প্রধানমন্ত্রী

১২:২০ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ১৩, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- সশস্ত্র বাহিনী বিভাগের নিজ কার্যালয়ে টানা তিনবারের মতো নির্বাচিত হয়ে শপথগ্রহণের পর আজ প্রথম অফিস করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার (১৩ জানুয়ারি) সকালে ঢাকা সেনানিবাসে গেলে সশস্ত্র বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা প্রধানমন্ত্রী অভ্যর্থনা জানান।

সকাল ১০টায় সেনানিবাসে পৌঁছেই শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন শেখ হাসিনা। শিখা অনির্বাণে পৌঁছালে সেখানে তাকে স্বাগত জানান তিন বাহিনীর প্রধানরা এবং সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার।

এসময় সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করে। শ্রদ্ধা নিবেদন শেষে প্রধানমন্ত্রী শিখা অনির্বাণে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

পরে তিন বাহিনীর প্রধানরা এবং সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার প্রধানমন্ত্রীর সঙ্গে তার সশস্ত্র বাহিনীর কার্যালয়ে সাক্ষাৎ করেন। পরবর্তীতে প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী বিভাগ মাল্টি পারপাস হলে তার দফতরের কর্মকর্তা এবং অন্যান্য পদবির সদস্যদের সঙ্গে মতবিনিময়ের পর চা চক্রে মিলিত হন।

এদিকে সন্ধ্যা সাড়ে ছয়টায় বাংলাদেশে নিযুক্ত ইসলামী সহযোগিতা সংস্থার (ওআইসি) সদস্য রাষ্ট্রগুলোর রাষ্ট্রদূত এবং চ্যার্জ দ্যা অ্যাফেয়ার্সরা গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।