শাহজাদপুরে এমপি স্বপনকে গণসংবর্ধনা

১২:৪৭ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ১৩, ২০১৯ রাজশাহী

রাজিব আহমেদ, শাহজাদপুর প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নিবার্চনে সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে নির্বাচিত এমপি হাসিবুর রহমান স্বপনকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। সংবর্ধনা শেষে দেশ সেরা জনপ্রিয় ব্যান্ড সঙ্গীত শিল্পী জেমস গান পরিবেশন করে।

শনিবার দুপুরে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণের পক্ষ থেকে এ গণসংবর্ধনা দেয়া হয়। এর আগে ঢাকা থেকে হেলিকপ্টারে হাসিবুর রহমান স্বপন বিসিক বাসস্ট্যান্ডে খাদ্য গুদাম মাঠে পৌছলে তাকে ফুল দিয়ে বরণ করা হয়। পরে উৎসবমুখর পরিবেশে নেতাকর্মীরা বিভিন্ন ব্যানার ফেস্টুন হাতে নিয়ে দলীয় স্লোগান দেয় ও সহস্রাধিক মোটর সাইকেল নিয়ে শোভাযাত্রা করে শাহজাদপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আসেন।

এ সময় বক্তব্য রাখেন – হাসিবুর রহমান স্বপন এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ আব্দুল হামিদ লাভলু, দায়িত্বপ্রাপ্ত পৌর মেয়র নাছির উদ্দিন, আমিরুল ইসলাম শাহু ও রফিকুল ইসলাম বাবলা সহ অনেকেই।

পরে দেশসেরা ব্যান্ড সঙ্গীত শিল্পী জেমস গান পরিবেশন করে। এর আগে জেমস কে স্ব চোখে দেখার জন্য ও তার গান শোনার জন্য দুপুর ১২ টায় হাইস্কুল মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। সিরাজগঞ্জ জেলা সহ আশপাশের জেলা থেকেও দর্শকরা হাইস্কুল মাঠে সমবেত হয়। জেমস এর গাণ দর্শকরা মন্ত্রমুগ্ধের মতো উপভোগ করে।