পপিকে বিয়ে করতে চেয়ে ফের ভাইরাল হিরো আলম!

১২:৫২ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ১৩, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- গত বছরের শেষের দিক হতে বেশ আলোচনায় রয়েছেন মডেল-অভিনেতা হিরো আলম। সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়ায় সিংহ মার্কায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য পদে নির্বাচন করেছিলেন তিনি।

সে কারণে গণমাধ্যমগুলোতে প্রচার হয়েছে হিরো আলমের নাম। তবে ‘ইসিকে হাইকোর্ট দেখানো’ এই হিরো আলম এবার আলোচিত হলেন ভিন্ন এক প্রসঙ্গে। ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পপিকে বিয়ের ইচ্ছা পোষণ করলেন তিনি।

সম্প্রতি অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় এক ‘ইউটিউব’ শোয়ে অংশ নিয়ে হিরো আলম এই ইচ্ছা পোষণ করেন। যা ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

হিরো আলম বলেন, বাংলাদেশে অনেক নায়িকা আছে, আজ পর্যন্ত মনে করেন বলতেছে, ‘বিয়ে করুম’, ‘বিয়ে করুম’, বয়স পার হয়ে যাইতেছে। কিন্তু এরা বিয়ে করতেছে না। আমাদের ইসলাম-হাদীসে লেখা আছে চারটি বিয়ে করা যাবে। কোনো নায়িকার যদি দায়িত্ব নিতে হয় তাহলে নিতে পারি। কী কারণে? এদের দায়িত্ব নিয়ে যদি তাও বিয়ের সানাইটা বাজাই দেয়া যায়।

সঞ্চালক জয় প্রশ্ন করেন, এরকম কোনো নায়িকার নাম আপনি বলতে পারবেন যাকে আপনি বিয়ে করবেন প্রস্তাব দিলে?

উত্তরে হিরো আলম বলেন, পপির কথাই বলি। ‘খালি বলে বিয়ে করুম, বিয়ে করুম।’ এখনো বিয়ে করতেছে না। এরকম অনেক নায়িকা আছে। যারা বিয়ে করার জন্য রাজি হবে হয়তো। কলিকাতা থেকেও অনেকে প্রস্তাব দেয়। আমি বলে দেই, ‘না আমার স্ত্রী সন্তান আছে বিয়ে করবো না।’ কিন্তু অনেক নায়িকা আছে, দুঃখ লাগে তাদের এত কষ্ট দেখে, বয়স পার হয়ে যাইতেছে। এদের দুঃখ দূর করতে এক-আধটা বিয়ে করতেও পারি বলে রসিকতা করেন আলোচিত এই মডেল-অভিনেতা।

হিরো আলমকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কম ট্রোল হয়নি। কিন্তু এবার তিনি নতুন করে বিতর্ক সৃষ্টি করলেন নায়িকা পপিকে বিয়ে করতে চেয়ে।

শ্রেয়া ঘোষাল মা হচ্ছেন

⊡ বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

nusrat অবশেষে নুসরাতকে বিচ্ছেদের নোটিশ নিখিলের!

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১